সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২১ অপরাহ্ন

রংপুরে ট্রাফিক বিভাগকে অভিনন্দন পত্র প্রদান

রংপুরে ট্রাফিক বিভাগকে অভিনন্দন পত্র প্রদান

নিজস্ব প্রতিবেদকঃআইন অমান্য করে পরিবহন চালোনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ায় রংপুরে ট্রাফিক বিভাগকে অভিনন্দন পত্র প্রদান।

(২ জুন)২০২১। সরকারী নিয়ম ভঙ্গ করে পরিবহন চালোনাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ায় রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগকে অভিনন্দন পত্র দিয়েছে রংপুর জেলা মটর মালিক সমিতি।

বুধবার দুপুরে মেট্রোপলিটন ট্রাফিক কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলমের হাতে অভিনন্দন পত্র তুলে দেন জেলা মটর মালিক সমিতির সাবেক সহ-সভাপতি একেএম মোজাম্মেল হক।

এ সময় সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) জমির উদ্দিন, ট্রাফিক উত্তরের ইনচার্জ দেলোয়ার হোসেনসহ জেলা মটর মালিক সমিতির অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
জেলা মটর মালিক সমিতির সাবেক সহ-সভাপতি একেএম মোজাম্মেল হক বলেন, করোনাক্রান্তিতে সরকারী নির্দেশনা মেনে পরিবহন মালিকরা গণপরিবহন বন্ধ রেখেছে। এতে করে তারা চরম ক্ষতির সম্মুখীন হয়েছে।

পরবর্তীতে সরকার চালু করার নির্দেশ দিলে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালানো হচ্ছে। কিন্তু একটি অসাধু চক্র অটো, সিএনজি, মাইক্রো, অ্যাম্বুলেন্সে করে সরকারী আইন অমান্য করে মানুষ পরিবহণ করছে।

এতে করে পরিবহন মালিকরা ক্ষতিগ্রস্থ হচ্ছে। অপর দিকে স্বাস্থ্যবিধিও থাকছে উপেক্ষিত। বর্তমান সময়ের মত মেট্রোপলিটন পুলিশ আগামীতেও আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে মটর মালিক সমিতির প্রত্যাশা।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution