বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

রংপুরে ডাকাতের ছুরিকাঘাতে বাসচালক নিহত

রংপুরে ডাকাতের ছুরিকাঘাতে বাসচালক নিহত

নিউজ ডেক্সঃ

রংপুরের পীরগঞ্জে ডাকাতির সময় বাঁধা দেয়ায় মনছুর আলী (৫০) নামে এক বাসচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা ‌‌।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে এ ঘটনা ঘটে। এসময় বাসের সুপারভাইজার ও হেলপারকেও মারধর করা হয়েছে।

রংপুর জেলা পুলিশের পীরগঞ্জ-মিঠাপুকুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান  জানান, ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে যাত্রীবেশে ওঠেন ডাকাতদলের সদস্যরা। বাসটি রাত ৩ টার দিকে ধাপেরহাট এলাকায় পৌঁছালে ডাকাত দলের সদস্যরা বাসটি তাদের নিয়ন্ত্রণে নেন এবং যাত্রীদের কাছ থেকে টাকা ও মোবাইলসহ তাদের সঙ্গে থাকা মালামাল লুট করতে থাকেন। এসময় বাসচালক বাঁধা দিতে গেলে তাকে কুপিয়ে জখম করেন ডাকাতরা। এক পর্যায়ে বাসটি পীরগঞ্জ থানার শেষ সীমানা বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে পৌঁছে ডাকাতরা বাস থেকে নেমে যান। এসময় সুপারভাইজার ও হেলপার এগিয়ে গেলে তাদেরকেও মারধর করেন ডাকাতরা।
পরে খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধারসহ বাসচালককে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসপি কামরুজ্জামান আরও জানান, ডাকাতরা যাত্রীদের কাছ থেকে প্রায় ৪৫ হাজার টাকা ও ১২ টি মোবাইল ফোন লুট করেছে বলে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution