রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

রংপুরে ডাকাত দলের সর্দারসহ আটক ৭

রংপুরে ডাকাত দলের সর্দারসহ আটক ৭

 

তারাগঞ্জে আন্ত জেলা ডাকাত দলের সর্দারসহ ৭ জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার ইকরচালী ইউনিয়নের নির্মানাধীন পল্লী বিদ্যুতের উপকেন্দ্রর ৩৩/১১ কেভি এর তামার তার চুরি হওয়ায় গত ১২ ই মার্চ মেসার্স সান রাইজ এন্টার প্রাইজের পক্ষে বাদী হয়ে মাজিদুল ইসলাম একটি মামলা করেন। এরই সূত্র ধরে রংপুর পুলিশ সুপার মহোদয়ের সার্বিক তত্বাবধানে আজ শনিবার বিকেল সাড়ে ৪টায় সৈয়দপুর হতে আন্ত ডাকাত দলের সর্দারসহ ৭জনকে মালামালসহ গ্রেফতার করে।
রংপুর অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহম্মেদ ও তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলীর নেতৃত্বে অভিযান চালায়। পরে সৈয়দপুর ও তারাগঞ্জ থানার পুলিশ ওই অভিযান চালিয়ে ৮জন ডাকতকে আটক করে।
এসআই মশিউর রহমান বলেন, আমি তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল ট্রাকিং করে তদন্ত শুরু করি। পরে তাদের ট্রাকিং এর মাধ্যমে সন্ধান জানতে পেয়ে আমরা অভিযান চালাই। এক পর্যায়ে ৮ জনকে গ্রেফতার করি।
এসআই কার্তিক চন্দ্র মোহন্ত বলেন, সিডি আরের মাধ্যমে আমরা তথ্য পেয়েছি। উর্ধ্বতন কতৃপক্ষের সহায়তায় ডাকাতদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।
ওসি জিন্নাত আলী বলেন, শাহজাহান,আনোয়ার হোসেন, মশিয়ার রহমান, মোস্তাকিন হোসেন, সন্তোষ রায়,আলামিন ড্রাইভার রহিদুলকে সৈয়দপুর রেল কলোনী ডাকাত দলের সর্দার শাহিন এর বাড়িতে অভিযান চালিয়ে মালামালসহ গ্রেফতার করা হয়।
রংপুর অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহম্মেদ বলেন, মাননীয় রংপুর পুলিশ সুপার মহোদয়ের সার্বিক তত্বাবধানে আজ আন্ত ডাকাত দলের সর্দার শাহিনকে মালামালসহ ডাকাত দলের ৭জনকে সৈয়দপুরে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে আদালতে পাঠানো হবে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution