মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

রংপুরে তিন পুলিশসহ আরও ১২ জনের করোনা শনাক্ত

রংপুরে তিন পুলিশসহ আরও ১২ জনের করোনা শনাক্ত

ফাইল ছবি

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ৩১মে
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে নতুন করে আরও ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে পুলিশের একজন এএসআই সহ তিন পুলিশ সদস্য ও ব্যাংকে কর্মরত একজন রয়েছেন।
রোববার (৩১ মে) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. এ কে এম নুরুন্নবী লাইজু।
তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে রংপুরের ৭ জনসহ গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার আরও ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।
আক্রান্তদের মধ্যে রংপুর মহানগর ডিবি পুলিশের এক এএসআই সহ তিন পুলিশ সদস্য, গঙ্গাচড়া সোনালী ব্যাংকের কর্মরত এক পুরুষ, নগরীর হনুমানতলা এলাকার এক নারী ও একজন পুরুষ এবং পাকপাড়ার এক যুবক রয়েছেন।
এছাড়াও গাইবান্ধা সাদুল্ল্যাপুরের এক পুরুষ, গোবিন্দগঞ্জের এক বৃদ্ধা ও এক পুরুষ এবং কুড়িগ্রাম উলিপুরের দুইজন পুরুষের করোনা শনাক্ত হয়েছে।
এদিকে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সর্বশেষ তথ্য অনুযায়ী জেলায় বর্তমানে (৩১ মে সন্ধ্যা পর্যন্ত) করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪২৭ জন। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১৫৪ জন। মারা গেছেন ৮ জন।
এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah