শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

রংপুরে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি দিলো ডিআরবি

রংপুরে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি দিলো ডিআরবি

নিজস্ব প্রতিবেদক, রংপুর ১৫ সেপ্টেম্বর
রংপুরে প্রায় অর্ধশত দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মধ্যে মাসিক শিক্ষাবৃত্তি প্রদান করেছে ঢাকাস্থ রংপুরবাসী-ডিআরবি গ্রুপ। জেলার আট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি পড়ুয়া অসচ্ছল ত্রিশ শিক্ষার্থী এই শিক্ষাবৃত্তি পেয়েছেন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রংপুর নগরীর সুমি কমিউনিটি সেন্টারে মাসিক শিক্ষাবৃত্তির নগদ অর্থ শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়। স্কুল পড়ুয়া প্রত্যেক শিক্ষার্থী তিনশ ও কলেজের শিক্ষার্থীদের পাঁচশ টাকা করে প্রদান করে ডিআরবি।

ঢাকাস্থ রংপুরবাসী-ডিআরবি সংগঠনের প্রতিষ্ঠাতা শাহরিয়ার মিমের সভাপতিত্বে ও ডিআরবি’র এডমিন ইসতিয়াক ফারদীন সজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রংপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী মেজিস্ট্রেট  মাহমুদ হাসান মৃধা, রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ, রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার আল-ইমরান হোসেন প্রমুখ।

আয়োজকরা জানান, ঢাকায় বসবাসরত রংপুরবাসী অনলাইন ভিত্তিক সংগঠন ডিআরবি’র মাধ্যমে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তির জন্য অর্থায়ন করেছে। প্রতিমাসে রংপুর বিভাগের ৮ জেলার গ্রামীণ জনপদের অসচ্ছল দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের এই শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের উপদেষ্টা হিমেল, রমজান আলী তুহিন, সাংবাদিক মিজানুর রহমান লুলু, সাংবাদিক জাহাঙ্গীর আলম বাদল, ডিআরবি’র এডমিন ফাহিম ফয়সাল ও জয়সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah