মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

রংপুরে দুই বোনের মরদেহ ঘটনায় হত্যা মামলা দায়ের, আসামিরা অজ্ঞাত

রংপুরে দুই বোনের মরদেহ ঘটনায় হত্যা মামলা দায়ের, আসামিরা অজ্ঞাত

নিজস্ব প্রতিবেদক, ১৯ সেপ্টেম্বর রংপুর
রংপুরের  মধ্য গণেশপুর এলাকায় দুই বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। শনিবার  (১৯সেপ্টেম্বর) রংপুর মেট্টোপলিটন কোতোয়ালি থানায় নিহত জান্নাতুল মাওয়ার পিতা মমিনুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে এ মামলা দায়ের করেন।
রংপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক দাবানলকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল শুক্রবার গনেশপুর এলাকা থেকে সোমাইয়া আক্তার মীমের (১৬) মরদেহ ঘরের ভেতর খাটের ওপর এবং তার চাচাতো বোন জান্নাতুল মাওয়ার (১৪) মরদেহ মেঝে পরে থাকা অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।
আজ শনিবার নিহত জান্নাতুল মাওয়ার পিতা দন্ডবিধির ০২/২০১/৩৪ ধারায় অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছেন।
পুলিশ পুরো ঘটনাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে হত্যা বা আত্মহত্যার মুল মটিভ জানার চেষ্টা করছে বলে জানান তিনি।
তিনি আরও বলেন, শীঘ্রই পোস্টমর্টেম রিপোর্ট পেলে বিষয়টি আরও পরিস্কার হবে। ইতিমধ্যে ক্রাইম সিন থেকে আলামত জব্দ সহ তাদের আত্মীয় স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আমরা বেশ কয়েকটি দিক বিবেচনা করা তদন্ত কার্যক্রম পরিচালনা করছি।
এখন পর্যন কাউকে আটক কিংবা গ্রেফতার করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা অনেককেই নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করছি। বিভিন্ন তথ্য সংগ্রহ করছি। তবে কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি। শীঘ্রই মূল ঘটনা উদঘাটন করে সংবাদ সম্মেলন করে জানানো হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah