শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

রংপুরে ধর্ষণ মামলায় ১ জনের যাবজ্জীবন

রংপুরে ধর্ষণ মামলায় ১ জনের যাবজ্জীবন

এনপি নিউজ ৭১ ডেক্সঃ

অপহরণ করে ধর্ষণের অভিযোগ প্রমানিত হওয়ায় রংপুরের গঙ্গাচড়ার বিশ্বজিৎ চন্দ্র রিপন (৩৪) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদ-াদেশ দিয়েছেন রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত। মঙ্গলবার দুপুরে ওই আদালতের বিচারক মো. রোকনুজ্জামান এই আদেশ দেন। আসামি রিপন পলাতক রয়েছে।

রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর জাহাঙ্গীর হোসেন তুহিন জানান, ২০০৮ সালের ১১ অক্টোবর রংপুরের গঙ্গাচড়ার নবনীদাস কামারপাড়া এলাকার পুর্ন চন্দ্র রায়ের কন্যা ভারতী রাণীকে একই এলাকার রবীন্দ্রনাথ রায়ের ছেলে বিশ্বজিত চন্দ্র রিপন রাতের বেলা টিউবওয়েলের পার থেকে অপহরণ করে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় গঙ্গাচড়া থানায় অপহরণ ও ধর্ষণের মামলা করে ভারতী রানি। ফরেনসিক রিপোর্ট এবং বিষয়টি তথ্যানুসন্ধান করে আদালতে চার্জশিট দেন এসআই আব্দুল লতিফ।

দীর্ঘ ১০ বছর পর ৯জন স্বাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার দুপুরে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মো. রোকনুজ্জামান বিশ্বজিৎ চন্দ্র রিপনকে যাবজ্জীবন কারাদ-াদেশ ও ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ১৪ বছরের কারাদ-ের আদেশ দেন। ঘটনার পর থেকেই আসামি পলাতক রয়েছে । পিপি আরও জানান, কারাদ-াদেশ প্রাপ্ত রিপন ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে। অবিলম্বে তাকে গ্রেফতারের দাবি জানাই।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution