মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন

রংপুরে পল্লীবন্ধু কেন্দ্রীয় পরিষদের করব জিয়ারত

রংপুরে পল্লীবন্ধু কেন্দ্রীয় পরিষদের করব জিয়ারত

 আল আমীন সুমন

প্রয়াত রাষ্ট্রপতি ও সাবেক সেনা প্রধান হুসেইন মুহম্মাদ এরশাদ এর করর জিয়ারত করেছেন “পল্লী বন্ধু কেন্দ্রীয় পরিষদের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ সহ গাইবান্ধা জেলার আহবায়ক কমিটির সদস্যরা। শনিবার সকালে রংপুর পল্লী নিবাসে ফুল দিয়ে হুসেইন মুহম্মাদ এরশাদ এর মাজারে শ্রদ্ধা নিবেদন,কবর জিয়ারত ও মোনাজাত করেন ।

এসময় উপস্থিত ছিলেন পল্লী বন্ধু কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সদস্য সচিব নেওয়াজ আলী ভূঁইয়া,সমন্বয়কারী জে এইচ টিপু,দপ্তর সম্পাদক এনায়েত হোসেন,সদস্য সাচ্ছু বিশ্বাস,লেহাজ উদ্দিন ও পল্লী বন্ধু কেন্দ্রীয় পরিষদের গাইবান্ধা জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব এস.এম মিজানুর রহমান,যুগ্ম আহবায়ক আব্দুস সালাম,যুগ্মআহবায়ক তৌহিদুল ইসলাম সহ প্রমূখ।

পল্লী বন্ধুর কবর জিয়ারত এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করলো সংগঠনটি। দোয়া ও মোনাজাত শেষে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সদস্য সচিব নেওয়াজ আলী ভূঁইয়া, সাংবাদিকদের তিনি বলে এরশাদের আদর্শ কে বুকে লালন করে এই সংগঠন এগিয়ে যাবে জে এইচ টিপু, সমন্বয়কারী, “পল্লী বন্ধু পরিষদ তিনি বলেন স্যারের (এরশাদ) অসমাপ্ত কাজগুলো ও দেখি দেওয়া পথ গুলো সামনে এগিয়ে নিতে চাই,এবং তার ইতিহাস চর্চা করে নতুন প্রজন্মকে জানিয়ে দিতে চাই, হুসেইন মুহম্মদ এরশাদ জীবন্ত কিংবদন্তি


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution