বুধবার, ২৮ Jul ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

রংপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালন

এনপিনিউজ৭১/ স্টাফ রিপোর্টার/ ১লা মার্চ রংপুর

রংপুরে পুলিশ মেমোরিয়াল ডে-২০২০ উপলক্ষে শহীদ পুলিশ সদস্যদের শ্রদ্ধার সাথে স্মরণসহ পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে নগদ অর্থ, ক্রেস্ট ও সম্মাননা স্বীকৃতি স্মারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সকালে রংপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স শহীদ মিনারে শহীদের প্রতি পুষ্পমাল্য দিয়ে শহীদ পরিবারের সদস্যবৃন্দ, রংপুর রেঞ্জ পুলিশ, রংপুর মেট্রোপলিটন পুলিশ, র‌্যাব ১৩ রংপুর, পিটিসি রংপুর, জেলা পুলিশ সুপার, বাংলাদেশ পুলিশ রংপুর বিভাগ সিআইডি টুরিস্ট পুলিশ, শ্রদ্ধাঞ্জলী জানান।

পরে রংপুর পুলিশ লাইন্স কমিউনিটি সেন্টারে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জ ডি.আই.জি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আব্দুল আলীম মাহমুদ বিপিএম, রংপুর র‌্যাব-১৩ অধিনায়ক রেজাউল ইসলাম রেজা, রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম-বার, পিপিএম।

এসময় বক্তরা বলেন, শৃঙ্খলা-নিরাপত্তা প্রগতি’ মন্ত্রে দীক্ষিত বাংলাদেশ পুলিশের সদস্যরা দেশে আইন-শৃঙ্খলা রক্ষাসহ আইনের শাসন প্রতিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছে। জনগণের জানমালের নিরাপত্তায় অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকার সঙ্গে দায়িত্ব পালন করতে গিয়ে প্রতিবছর উল্লেখযোগ্য সংখ্যক পুলিশ সদস্য নিহত ও আহত হন। দেশের জন্মলগ্ন হতে স্বাধীনতার চেতনা যে বাহিনীর হৃদয়ে প্রোথিত, সে পুলিশ বাহিনী গণতন্ত্রেও অগ্রযাত্রায় সহযাত্রী হবে। অনুষ্ঠানের শুরুতে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন এবং তাদের প্রতি সম্মান জানান। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah