বুধবার, ১৬ Jun ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

রংপুরে ফেন্সিডিল-ইয়াবা ও গাঁজাসহ আটক-৪২

এনপিনিউজ৭১/নিজস্ব প্রতিবেদক/ ১৪ মার্চ  রংপুর

রংপুর মেট্রোপলিটন পুলিশ অভিযানে ফেন্সিডিল, ইয়াবা ট্যাবলে ও গাঁজা উদ্ধার এবং পরোয়ানাভুক্তসহ মোট ৪২ জন আসামী গ্রেফতার করেছেন। রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) আলতাফ হোসেন শনিবার বিকেলে এসব তথ্য জানান। শুক্রবার রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা শাখা (ডিবি) সাতগাড়া পশ্চিমপাড়া জনৈক আবুল কালাম আজাদ (সেটেলমেন্ট অফিসের পেশকার) এর বাড়ীর সামন থেকে ০৭ (সাত) পিস ইয়াবা ট্যাবলেটসহ দক্ষিন খলিফা পাড়া এলাকার মৃত আব্দুল খালেকের পুত্র লাবলু @ লাললু(৪০) ও সাত গাড়া পশ্চিমপাড়া এলাকার মৃত শাহ আলমের পুত্র শাহিন(২৮)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়।

তিনি আরও বলেন, শুক্রবার রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা শাখা (ডিবি) দেওডোবা ডাংগীর পাড় এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী ইদ্রিস আলী-র বসত বাড়ীতে ধৃত ১ নং আসামীর দখল হইতে ০৩(তিন) বোতল ফেন্সিডিল উদ্ধার করে। দেওডোবা ডাংগীর পাড়া এলাকার মৃত আসমাইল হোসেনের পুত্র ইদ্রিস আলী (৫৫) ও মধ্য গনেশপুর এলাকার মহুবার রহমান @ফুনুর পুত্র রিপন মিয়া(২৭)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়। শুক্রবার আলমনগর ষ্টেশন রোড ঘোড়াপীর মাজারের পশ্চিম পার্শ্বে জনতা ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মৃত ফয়জার রহমানের পুত্র ইমরান সরকার (৩৮) ও বদরগঞ্জ থানার বালুয়া ভাটা এলাকার কায়ছার হোসেনের পুত্র কবির হোসেন @ ইমরুল কবির @ রাসেল (৩৮)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক)/১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।

আলতাফ হোসেন আরও বলেন, নগরীর ২৯ নং ওয়ার্ডের সাতমাথাস্থ জনৈক তালুকদার এর বন্ধ তেলের পাম্পের দক্ষিনে মাহিগঞ্জ বাজারগামী পাকা রাস্তার উপর থেকে ৪০ গ্রাম শুকনা গাঁজা উদ্ধারসহ শালবন মিস্ত্রিপাড়ার নুর আলমের পুত্র লাবিব মিয়া (২০) ও গাজীপুর জেলার টঙ্গি থানার মধুমিতা এলাকার দেলোয়ার হোসেনের পুত্র শোভন আহম্মেদ (১৯)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়। রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ শুক্রবারে বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-১১ জন, তাজহাট থানায়-৯ জন, মাহিগঞ্জ থানায়-২ জন, হারাগাছ থানায়-৯ জন, হাজিরহাট থানায়-২ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি)-৯ জনসহ মোট-৪২ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah