বুধবার, ২৮ Jul ২০২১, ১২:২৬ অপরাহ্ন

রংপুরে বাবার মৃত্যুতে মা’কে জেলে দেওয়ার প্রতিবাদে মেয়ের সংবাদ সম্মেলন

রংপুরে বাবার মৃত্যুতে মা’কে জেলে দেওয়ার প্রতিবাদে মেয়ের সংবাদ সম্মেলন

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/৩ মার্চ রংপুর   

রংপুরের সদর উপজেলার মনোহরপুর গ্রামের আলাল উদ্দিন মৃত্যুর ঘটনায় বোন রোকেয়া বেগম বাদী হয়ে স্ত্রী আজেদা পারভীনসহ ৫ জনকে আসামী হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার দুপুরে আলাল উদ্দিনের মেয়ে এইচ এসসি পরীক্ষার্থী আশিকী আক্তার নগরীর সুমি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনে করে বলেন।আমার বাবা আলাল হোসেন গলায় রশি ঝুলিয়ে আত্মহত্যা করেন। আমি বাবার ঝুলন্ত লাশ দেখে ধারালো বটি দিয়ে বাবার গলা থেকে রশি কেটে নিজ হাতে লাশটি নামাই। ওই সময় বাবার লাশ দেখে আমার মা আজেদা পারভীন অজ্ঞান হয়ে পড়েন। পরে পুলিশ এসে আমার বাবার লাশ নিয়ে যায়। আমার বাবা মা’সহ আমাদের পরিবারের সবাই সব সময় খুব সুখে শান্তিতেই ছিলাম। কখনও আমার মা’য়ের সাথে আমার বাবার কোন বিষয়ে ঝগড়া-ঝাটি বা কথা কাটকাটি কিংবা মন-মানিল্যও হয়নি। আমার বাবা-মা এক সাথে পরামর্শ করেই সংসারের উন্নতির লক্ষ্যে সকল কাজ করত এবং আমাদের দুই বোনের ভবিষ্যত নিয়ে ভাবত।

তিনি আরও বলেন, আমার (ফুফু) বাবার বোন রোকেয়া বেগম আমার বড় আব্বু ও চাচাদের সাথে পরামর্শ করে আমার ও আমার ছোট বোন ঐশি মনির ভবিষ্যত নষ্ট করে আমাদের সকল সম্পত্তি আত্মসাতের উদ্দেশ্যে আমার বাবার মৃত্যুর দিনেই আমার মা’সহ আমার নানী-মামা-খালুকে হত্যা মামলার আসামী বানিয়ে মামলা দায়ের করেন। ওই মামলার আলোকেই গত কয়েকদিন আগে তারা আমার একমাত্র শেষ আশ্রয়স্থল আমার মা’সহ সকলকে পুলিশে ধরিয়ে দেয়। অথচ আজ অবদি আমার ফুফু কিংবা চাচাসহ আমার বাবার পরিবারের কেহই কখনও আমার ও আমার ছোট বোনের খোজ খবর নিতে আসেননি। তারা আগেও নিতো না। তাদের ভয়ে আমি ও আমার ছোট বোন উদ্বিগ্ন হয়ে পড়েছি। কারন তারা যেহেতু আমার বাবার আত্মহত্যাকে পুজি করে মা’র নামে মিথ্যে মামলা দিয়ে জেলে নিতে পেরেছে তাই যে কোন সময় তারা আমার ও আমার ছোট বোনের বড় ধরনের ক্ষতি করে আমাদের ভবিষ্যত নষ্ট করতে দ্বিধা করবে না।

আমার বাবার মৃত্যুতে কখনও আমার মা-কিংবা নানী, মামা বা খালু কেউ জড়িত ছিলনা। আজ আমার ফুফু চাচারা আমার বাবার আত্মাকে অশান্তিতে ফেলে দিয়ে আমার শেষ আশ্রয়স্থলটুকু কেড়ে নিয়ে বাবার সম্পদ আত্মসাতের উদ্দেশ্যে আমার ও আমার বোনের ভবিষ্যদ নিয়ে ছিনিমিনি খেলছে। আমার ও আমার বোনের ভবিষ্যত নষ্ট না করে আমার মা’সহ নানী-মামা খালুর উপর থেকে মিথ্যা অভিযোগ প্রত্যাহার করে তাদের মুক্তি দাবী করছি।

এনপি৭১/এএস


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah