শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

রংপুরে বিভাগের তিন জেলায় নতুন আক্রান্ত ১০ জন

রংপুরে বিভাগের তিন জেলায় নতুন আক্রান্ত ১০ জন

ফাইল ছবি

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২ মে রংপুর
রংপুর বিভাগের আট জেলার মধ্যে রংপুর, কুড়িগ্রাম ও গাইবান্ধায় ১০ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রংপুর বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫৫ জনে।

শনিবার (২ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. এ কে এম নুরুন্নবী চৌধুরী লাইজু।

তিনি জানান, রমেকের অনুজীব বিজ্ঞান বিভাগের ল্যাবে রংপুর বিভাগের আট জেলা থেকে সংগৃহীত ১৮৭টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে তিন জেলার ১০ জনের নমুনা পরীক্ষার ফল পজেটিভ এসেছে।

আক্রান্তরা হলেন, রংপুর নগরীর সাগরপাড়ার এক পুরুষ (৪২), মাস্টারপাড়ার এক পুরুষ (৪৯), রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন মাহিগঞ্জের এক পুরুষ (৩৭), সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের এক পুরুষ (৩৪) এবং কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের এক যুবক (২৪)।

এছাড়া বিভাগের কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীতে এক পুরুষ (৩০), ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মী (৩৭), কুড়িগ্রাম সদর হলখানা এলাকার এক যুবক (২৮) ও এক যুবতী (২৯) এবং গাইবান্ধা সদরের নারী স্বাস্থ্যকর্মী (৩৪)। আক্রান্তদের মধ্যে কুড়িগ্রাম সদরের দু’জন কুমিল্লা ও সিরাজগঞ্জ ফেরত বলে জানা গেছে।

এদিকে আজকের ৫ জনসহ রংপুর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫১ জনে। এরমধ্যে তিন জন সুস্থ হয়েছেন। বাকিদের মধ্যে বেশির ভাগই চিকিৎসকের পরামর্শে বাড়িতে আছেন। আর ১৩ জনকে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায়।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah