শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

রংপুরে ব্যাংকারসহ আরও ২২ জনের করোনা শনাক্ত

রংপুরে ব্যাংকারসহ আরও ২২ জনের করোনা শনাক্ত

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ২৩ জুন
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে রংপুর, লালমনিরহাট ও গাইবান্ধা জেলার ২২ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আক্রান্তদের মধ্যে পুলিশ, ব্যাংকার, চাকুরিজীবীসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষ রয়েছেন।

রংপুরে নতুন আক্রান্তদের মধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের এক সদস্য (৩০), রংপুর মেট্রোপলিটন পুলিশের এক সদস্য (৫৪), অপর সদস্য (৪৬), অপর সদস্য (৪৫), অপর সদস্য (২১), আরেক সদস্য (২৬), রংপুর সিটি কর্পোরেশনে কর্মরত এক যুবক (২৩), নগরীর সেন্ট্রাল রোডের এক কন্যা শিশু (৮), মুলাটোলের এক পুরুষ (৩০), অপর পুরুষ (৩০), নুরপুরের এক নারী (৩৫), গুপ্তপাড়ার এক পুরুষ (৫০), মিঠাপুকুর মেঘনা ব্যাংকের কর্মরত এক পুরুষ (৪২), মিঠাপুকুর হাসপাতালের এক পুরুষ (৫৮), গঙ্গাচড়া খলেয়ার এক পুরুষ (৪৯), গঙ্গাচড়া হাসপাতালের এক পুরুষ (৫৬) রয়েছেন।

এছাড়া গাইবান্ধার পলাশবাড়ির এক পুরুষ (৩৮), এক বৃদ্ধ (৯০), গোবিন্দগঞ্জ সাপগাছির এক পুরুষ (৪২), লালমনিরহাট পাটগ্রাম বুড়িমারী সোনালী ব্যাংকের এক পুরুষ (৩৩), বাউড়ার এক পুরুষ (৫০), পাটগ্রামের এক যুবতীর (২৯) করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রংপুরে ১৬ জন, লালমনিরহাটে ৩ ,এবং গাইবান্ধা জেলার ৩ জনের নমুনায় করোনা শনাক্ত হয়।

এদিকে রমেকের পিসিআর ল্যাব ও রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সবশেষ তথ্য অনুযায়ী রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৮০৯ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৪১০ জন। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah