রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

রংপুরে মিনি ক্যাসিনোয় প্রভাষক ওসিএলএসডি রোকেয়া ভার্সিটির দুই কর্মকর্তাসহ গ্রেফতার ১২

রংপুরে মিনি ক্যাসিনোয় প্রভাষক ওসিএলএসডি রোকেয়া ভার্সিটির দুই কর্মকর্তাসহ গ্রেফতার ১২

আর কে রেজওয়া: রংপুর

রংপুরের কাউনিয়ার বাসষ্ট্যান্ড পান পট্রিতে মিনি ক্যাসিনোর জুয়ার আসর থেকে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের দুই কর্মকর্তা, কলেজের প্রভাষক ও খাদ্যগুদাম কর্মকর্তাসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কাউনিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ আজিজুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা হলেন কাউনিয়া উপজেলার তালুক সাহবাজ গ্রামের মৃত শফিকুল ইসলামের পুত্র রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলেল উপরেজিষ্টার তারিকুল ইসলাম(৪৩), রংপুর মহানগরীর আলমনগরের আব্দুর রহমানের পুত্র রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের সহকারী রেজিষ্টার আব্দুর রহিম(৪০), কাউনিয়ার নিজপাড়া গ্রামের মৃত সফর উদ্দিনের পুত্র কাউনিয়া মহিলা কলেজের প্রভাষক হুমায়ন কবির তারা (৪০), একই গ্রামের রংপুর জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সরদার আব্দুল হাকিমের পুত্র নীলফামারীর ডোমার উপজেলার খাদ্যগুদাম কর্মকর্তা এনামুল হক(৪২), নিরশ চন্দ্রের পুত্র নিরঞ্জন চন্দ্র(৩৫), হলদি বাড়ী গ্রামের নগেন চন্দ্র দেবনাথের পুত্র অমল চন্দ্র দেবনাথ (৩৮), ময়েন উদ্দিনের পুত্র মোফাজ্জল হোসেন(৪২), মৃত শফিকুল ইসলামের পুত্র আরিফুল ইসলাম (৩৮), সাহাবাজ গ্রামের মৃত নৈইমুদ্দিনের পুত্র আব্দুল গফুর(৫০), তালুক সাহাবাজ গ্রামের মৃত মহির উদ্দিনের পুত্র আফাজুল ইসলাম (৪৫), নুরুল হকের পুত্র আতাউর রহমান শাহীন(৪৮) এবং হরিশ্বর গ্রামের মৃত আব্দুর কুদ্দুস মিয়ার পুত্র মমিনুল ইসলাম(৪০)।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, উপজেলার বাসষ্ট্রান্ড পানপট্রিতে হুমায়ন কবির তারার টিনের চালায় সংগোপনে দীর্ঘদিন এই চক্রটি জুয়ার আসর বসিয়ে খেলছিল। বুধবার রাতে সেখানে অভিযান চালিয়ে খেলার সরঞ্জামাদিসহ তাদের গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি জানান, তাদের কাছে থেকে আরও তথ্য পাওয়া গেছে। সে অনুযায়ী অভিযান চলছে।

এনপি নিউজ/আজে/এএস


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution