বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

রংপুরে মেসে ডাকাতি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী আহত, আটক ১ জন

রংপুরে মেসে ডাকাতি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী আহত, আটক ১ জন

নিজস্ব প্রতিবেদকঃ
রংপুর নগরীর পার্কমোড় সংলগ্ন শামস ভিলা ছাত্রাবাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী মাসুদ রানা ও পদার্থ বিজ্ঞান বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হুদাকে কুপিয়ে গুরুতরভ জখম করে সাথে থাকা ২টি ফোন ছিনতাই করেছে ডাকাতরা। গত শুক্রবার ভোর ৪টায় এ ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ একজনকে আটক করেছে বলে জানা গেছে। এদিকে বিশ্ববিদ্যালয় আধ্যুষিত এলাকায় এমন ডাকাতির ঘটনায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতংক দেখা দিয়েছে। তারা ওই এলাকায় সন্ধ্যায় ও ভোর রাতে টহল বাড়ানোর দাবি জানান।

ভুক্তভোগী নাজমুল হুদা বলেন, খুব সকালে উঠে ডিপার্টমেন্টের অ্যাসাইনমেন্ট করে বন্ধুর রুমে যাওয়ার সময় মেসে অপরিচিত ব্যক্তিকে দেখতে পাই। এসময় তার পরিচয় জানতে চাইতেই সে কাছে এসে গলায় গলায় ছুরি ধরে বলে তোর কাছে যা আছে দিয়ে দে। আমার কাছে কিছু না পেয়ে জিম্মি করে পাশে এক রুমে নিয়ে যায়। এ সময় কয়েকজন এসে রুমে থাকা দুজনকে কুপিয়ে ২টি ফোন নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

অন্য ভুক্তভোগী মাসুদ রানা বলেন, আমি ফজরের নামাজ পড়তে উঠেছি। এ সময় হঠাৎ ভীতসন্ত্রস্ত হয়ে বন্ধু নাজমুল হুদা আমার রুমে প্রবেশ করে। তার পিছনে ছুরি হাতে আরও কয়েকজন প্রবেশ করে। আমাদের কাছে মোবাইল চাইতে থাকে। দিতে রাজি না হওয়ায় ছুরি ও বটি দিয়ে কোপাকুপি শুরু করে। এতে আমরা মোবাইল দিতে বাধ্য হই। আমরা এখনো ভয়ের মধ্যে আছি।

মেসের অন্য ছাত্ররা জানান, মাসুদ রানা ও নাজমুল হুদার চিৎকার শুনে এসে দেখি তারা আহত অবস্থায় পড়ে আছে। এরপর বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানিয়ে অ্যাম্বুল্যান্সের মাধ্যমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, ছাত্র আহত হওয়ার ঘটনা শুনেছি। ছাত্ররা অ্যাম্বুলেন্স চাওয়ার পর পাঠিয়েছি। থানায় একজনকে আটকের কথা শুনেছি।

ছাত্রাবাসটির মালিক শামসুজ্জামান বলেন, মেসে ছাত্র আহত হওয়ার ঘটনা শোনার সাথে সাথেই মেসে গিয়ে খোঁজখবর নিয়েছি। বিষয়টি নিয়ে মেস মালিক সমিতির সাথে কথা বলবো।

বিষয়টি নিশ্চিত করেছেন তাজহাট মেট্রোপলিটন থানার ওসি আখতারুজ্জামান প্রধান। তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution