মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন

রংপুরে মেস ভাড়া ৪০ শতাংশ মওকুফের সিদ্ধান্ত

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ১৮ জুন
করোনাকালে রংপুরের মেসে বসবাসকারী শিক্ষার্থীদের ৪০ শতাংশ ভাড়া মওকুফ করার সিদ্ধান্ত নিয়েছে রংপুর জেলা প্রশাসন। বৃহস্পতিবার জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে রংপুরের সকল মেস মালিক সমিতির প্রতিনিধি ও ছাত্র প্রতিনিধির সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আশরতপুর মেস মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম।

তিনি বলেন, জেলা প্রশাসক ও ছাত্রনেতাদের সাথে বসে আমরা মেস ভাড়ার ৪০% ছাড়ের সিদ্ধান্তে উপনীত হয়েছি। এছাড়া অন্যান্য সব (বিদ্যৎ বিল, খালা বিল, নেট বিল) আগের মতই প্রতিটি বর্ডার বহন করবে। এটি এপ্রিল থেকে যতদিন পর্যন্ত করোনার এই অবস্থা থাকে ততদিন পর্যন্ত চলবে।

এবিষয়ে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন জানান, আমরা (৩০শে এপ্রিল) বৃহস্পতিবার সকাল ১১টায় একটি সংবাদ সম্নেলন করেছিলাম সরকারি-বেসরকারি বিশশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেস ভারা মওকুফের জন্য তা আজ বুধবার কিছুটা বাস্তবায়ন হয়েছে। আমরা আশা করবো সামনের প্রজ্ঞাপন জারিতে যেনো ৮০% ভাড়া মওকুফ করার সিদ্ধান্ত নেয় সরকার।

সাধারণ সম্পাদক আল মামুন আরও বলেন, জেলা প্রশাসক আসিব আহসানকে আন্তরিকভাবে ধন্যবাদ। শিক্ষার্থীদের কাছে অনুরোধ যাতে মেস মালিকদের সাথে আমরা সুসম্পর্ক বজায় রাখতে পারি এবং এই পারস্পরিক সম্পর্ক যেন সবসময় বজায় থাকে এই প্রত্যাশা করি।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah