বুধবার, ১৬ Jun ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

রংপুরে র‌্যাবের ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু

রংপুরে র‌্যাবের ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ১’লা এপ্রিল রংপুর

রংপুরে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩)। পর্যায়ক্রমে রংপুর বিভাগের আট জেলায় এ ধরণের ত্রাণ সহায়তা দেয়া হবে।

বুধবার দুপুরে রংপুর জিলা স্কুল মোড়ের বঙ্গবন্ধু চত্বরে দুই শতাধিক পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। প্রতি বস্তায় ছিলো দশ কেজি চাল, দুই কেজি ডাল, এক লিটার তেল ও পেঁয়াজ, রসুন, হলুদ, শুকনা মরিচ। খাদ্য সহায়তা প্রদানকালে র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস বলেন, রংপুরসহ এই বিভাগের প্রতিটি জেলাতে প্রায় এক হাজার দুস্থ পরিবারের মাঝে এই সাহায্য পৌঁছে দেয়া হবে। রংপুর থেকে এই কার্যক্রম শুরু করা হলো।

পর্যায়ক্রমে সব জেলায় দেয়া হবে। তিনি আরো বলেন, করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে অবশ্যই সরকারি নির্দেশনা ও বিধি নিষেধ মেনে চলতে হবে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বাড়ির বাহিরে বের হওয়া থেকে বিরত থাকতে হবে। হাট-বাজারে অহেতুক ঘোরাফেরা এবং জমায়েত করা যাবে না। এসময় র‌্যাব-১৩ এর সিপিএসসি ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আহসান হাবীবসহ র‌্যাবের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah