শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন

রংপুরে র‌্যাব-১৩’র অভিযানে মাদক ব্যবসায়ী হিজড়া মিলনসহ ২ জন গ্রেফতার

রংপুরে র‌্যাব-১৩’র অভিযানে মাদক ব্যবসায়ী হিজড়া মিলনসহ ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, সংঘবদ্ধ অপরাধী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন নগরীর ঠিকাদার পাড়া মহল্লার নুরপুর এলাকায় এক বাড়িতে অভিযান চালায়। তার বাড়ি তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ২২৩ পিস ইয়াবা উদ্ধার ও হিজড়া মিলন সহ এক নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়, মাদক বিক্রয়লব্ধ নগদ ২৪৫০/-টাকা এবং ০২টি মোবাইল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- রংপুরের চিহ্নিত ইয়াবা, ফেনসিডিল, গাজা ও নেশাজাতীয় মাদকদ্রব্য ব্যবসায়ী মোঃ নুরুল হক মিলন @ হিজড়া মিলন (৩৫) এবং একই এলাকার মোছাঃ মিম (২৩)। সুত্র জানায়, মাদক ব্যবসায়ী মোঃ নুরুল হক মিলন @ হিজড়া মিলনের নামে ডজন খানেক মাদক মামলা রয়েছে।

র‌্যাব-১৩, রংপুর এর অধিনায়কের পক্ষে সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে মেট্রোপলিটন কোতয়ালী থানায় এবং আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution