সোমবার, ১৪ Jun ২০২১, ১১:১২ অপরাহ্ন

রংপুরে শিশু ধর্ষণচেষ্টার আসামী গ্রেফতার

রংপুরে শিশু ধর্ষণচেষ্টার আসামী গ্রেফতার

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/২৫ ফেব্রুয়ারী রংপুর    

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ সোমবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত ১৫ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে একজন শিশু ধর্ষণচেষ্টার আসামী রয়েছেন।

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) আলতাফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সোমবার মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানা পুলিশ শিশু ধর্ষণচেষ্টার আসামী মাদ্রাসা শিক্ষক আবু হুসাইন (২২)কে গ্রেফতার করে। আবু হোসাইন পীরগঞ্জ উপজেলার মোনাইর গ্রামের লাল মিয়ার ছেলে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

এছাড়াও ৫০ গ্রাম গাঁজাসহ মৃত আঃ করিমের ছেলে স্বপন মিয়া (১৯)কে গ্রেফতার করা হয়। তাকে হারাগাছ থানার ধুমগাড়া বাজারস্থ জনৈক এন্দাদুল হক ওরফে এন্দা মুদির দোকানের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।
মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ শহরের সালেক তেলের পাম্পের সামনে থেকে ১০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ আব্দুল আজিজ (৬৭)কে গ্রেফতার করে। তিনি মৃত আঃ করিমের ছেলে।

এদিন আরপিএমপি’র কোতয়ালী থানায় ৭ জন, মাহিগঞ্জ থানায় ২ জন, হারাগাছ থানায় ৪ জন এবং পরশুরাম থানায় ২ জনসহ মোট-১৫ জন আসামীকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এনপি/এএস


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah