রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

রংপুরে শিশু মাঈসা মনি হত্যাকান্ডে ছটকু নামের পোশাক শ্রমিক গ্রেফতার

রংপুরে শিশু মাঈসা মনি হত্যাকান্ডে ছটকু নামের পোশাক শ্রমিক গ্রেফতার

আকাশ খান, রংপুর-

রংপুর মহানগরীর বড়বাড়ি সরকারপাড়া এলাকায় মাইশা মনি নামের ৫ বছরের এক শিশুকে হত্যার পর পুকুরে ভাসিয়ে দেয়ার ঘটনায় শহিদুল ইসলাম ছটকু নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করে পিবিআই। বুধবার দুপুরে তাকে নগরীর কেরানিপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। অন্যদিকে এ ঘটনায় মাঈশার পিতার এক সহকর্মীর স্ত্রীর সাথে কথা বলা নিয়ে বিরোধে সৃষ্ট ক্ষোভের বিষয়েও এগিয়ে চলছে তদন্ত।

পুলিশ ব্যুরো ইনভিস্টেগেশন অব বাংলাদেশ রংপুরের পুলিশ সুপার এবিএম জাকির হোসেন জানান, শিশু মাঈশা হত্যা মামলায় ছায়া তদন্ত করছিলাম আমরা। নগরীর কেরানিপাড়ার এক নিকটাত্মীয়ের বাসা থেক শহিদুল ইসলাম ছটকুকে আমরা গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছি। জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

পুলিশের তদন্তসূত্রগুলো জানায়, কারুপণ্যে কাজ করতো মাঈশার পিতা মনোয়ার। সেখানে কাজ করা এক ব্যক্তি ও তার স্ত্রীকে সন্দেহের তালিকায় রাখা হয়েছে। তাদের সাথে মনোয়ারের ভালো সম্পর্ক ছিল। এরই মধ্যে ওই ব্যক্তির স্ত্রীর কথা বলা নিয়ে মনোয়ারের সাথে কথাকাটাকাটি হয়। এই ঘটনার জের ধরে এই হত্যাকান্ডটি কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সূত্র আরও জানিয়েছে, এ ঘটনায় গ্রেফতার ছটকু ওই ব্যক্তি হতে পারে এবং এ বিষয়ে জিজ্ঞাসাবোদে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। হত্যার বিষয়ে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিতে পারেন বলেও সূত্রটির ধারণা।

প্রসঙ্গত: সোমবার বিকেলে উঠানে খেলতে গিয়ে নিখোঁজ হয় শিশু মাইশা। মঙ্গলবার সকালে তার লাশ বাড়ির ২০০ গজ পূর্ব পার্শ্বের একটি পুকুরে অর্ধেক পানিতে ও অর্ধেক উচুতে থাকা অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাতদের নাম একটি হত্যা মামলা করেছে মাঈশার পিতা মনোয়ার

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah