মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:০৮ অপরাহ্ন

রংপুরে শিশু মাঈসা হত্যা মামলার আসামি গ্রেফতার করলেন পিবিআই

রংপুরে শিশু মাঈসা হত্যা মামলার আসামি গ্রেফতার করলেন পিবিআই

আকাশ খাঁন/এনপিনিউজ৭১-  

রংপুরের বড়বাড়ি এলাকায় ৫ বছরের শিশু মোবাশ্বিরা খাতুন মাঈশা মনি হত্যা মামলায় জহুরুল হক রানা ওরফে ছক্কু(৫০) নামের জনকে গ্রেফতার করেছে পিবিআই। তিনি আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। বৃহস্পতিবার পিবিআই এক সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানায়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় রংপুর পিবিআই অফিসে প্রেস ব্রিফিংয়ে এসপি জাকির আরও জানান, ছুক্কুর স্ত্রী ও সন্তান ৬ মাস থেকে শশুড় বাড়িতে ছিল। ঘটনার দিন ২৮ ডিসেম্বর দুপুরে হত্যার পর প্রথমে লাশ বাড়ির পাশের জেঙ্গলে লুকিয়ে রাখে। পরে লাশটি বস্তাবন্দি করে নিজ বাড়ির ঘরের ভিতরে ঢুকে রাখে। পরে সন্ধায় লাশ পাশের বাড়ির পাগলা হোসেনের বাড়িতে ঢুকে রাখে। এবং রাত আড়াইটায় সেখান থেকে লাশ নিয়ে পাশের বাড়ির পুকুরে ফেলে দিয়ে আত্মগোপনে চলে যায় জহরুল। সম্পর্কে দাদা নাতনির সম্পর্ক ছিল তাদের। পুলিশ সুপার জানিয়েছে ঘটনার পরপরই আমরা ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করি। এবং স্ব উদ্যোগে এই মামলার তদন্ত ভার গ্রহন করি। বুধবার দুপুরে ছক্কুকে কেরানীপাড়া থেকে গ্রেফতারের পর রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে উপস্থাপন করা হলে সেখানে ছক্কু স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
পুলিশ ও পরিবারের লোকজন জানায়, সোমবার বিকেল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না ওই এলাকার কারুপন্য শ্রমিক মনোয়ার হোসেনের কন্যা মাইসাকে। গভীর রাত পর্যন্ত বাড়ির পাশের পুকুরসহ বিভিন্ন এলাকায় তাকে খুজে যায় নি। মঙ্গলবার সকালে দিকে তার লাশ বাড়ির পাশের পুকুরের অর্ধেক পানিতে অর্ধেক উচু অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে সেখানে পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরুতহাঠ রিপোর্ট তৈরি করে। পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালের মর্গে ময়না তদন্ত শেষে মাগরিবের নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ম্ইাশাকে। এ ঘটনায় অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা করে মাইশার পিতা।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah