শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

রংপুরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রংপুরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ২১ ই ফেব্রুয়ারী

রংপুরে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এর ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। ২০ শে ফেব্রুয়ারি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এর ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রংপুর জেলা আওয়ামী কার্যালয়ে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মসূচিতে রংপুর বিভাগের প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম সুইট এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, এছাড়াও আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমিন সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান তুহিন,উপ দপ্তর সম্পাদক এরশাদুল হক রঞ্জু,যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান শাহীন সহ জেলা আওয়ামী লীগ,যুবলী, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রংপুর জেলা,মহানগর, ওয়ার্ড, কলেজ ইউনিটের নেতাকর্মীবৃন্দ। এসময় অতিথিবৃন্দ দেশ ও জাতির কল্যাণে সংগঠনটি রংপুরে সবসময় এগিয়ে আসবে এই প্রত্যয় ব্যাক্ত করে।
অনুষ্ঠানের প্রধান বক্তা রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান টুটুল রংপুর বিভাগের সকল নেতাকর্মীদের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা বিনিময় করে সর্বদা বঙ্গবন্ধুর দেখানো পথে দেশের মানুষ এর জন্য কাজ করার নির্দেশ প্রদান করেন এবং আগামী দিনের সাফল্য কামনা করে বক্তৃতা করেন। সমাপনী বক্তব্যে প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম সুইট বলেন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের রংপুর বিভাগের সকল নেতাকর্মীদের প্রতি সংগঠন এর সাথে একনিষ্ঠভাবে কাজ করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করে আগামীদিনে সংগঠন এর প্রধান পৃষ্ঠপোষক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন কর্মসূচির সমাপ্তি ঘোষণা করেন।
এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah