সোমবার, ১৪ Jun ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

রংপুরে শ্বাসকষ্ট জ্বরে একজনের মৃত্যু, নমুনা সংগ্রহ  

রংপুরে শ্বাসকষ্ট জ্বরে একজনের মৃত্যু, নমুনা সংগ্রহ  

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ৮ এপ্রিল রংপুর

রংপুরে করোনার উপসর্গ শ্বাসকষ্ট, জ্বর ও ডায়ারিয়ায় আক্রান্ত হয়ে মিনা রানী নামে এক নারী পরিচ্ছন্নতা কর্মী (সুইপার) মারা গেছেন। এদিকে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে তার পরিবারের সদস্যদের।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে রংপুর জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই রোগী করোনা আক্রান্ত ছিল কিনা, তা নমুনা পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে। তবে সে আগে থেকেই শ্বাসকষ্টে ভুগছিলেন। সাথে নতুন করে জ্বর ও ডায়ারিয়ায় আক্রান্ত হন।  স্বাস্থ্যবিধি মেনে চলে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখতে ওই এলাকার সকলকে সচেতন করা হয়েছে। পাশাপাশি মৃতের পরিবারের সদস্যদের হোম কররোনটাইনে রাখা হয়েছে।

এদিকে আজ বুধবার সকালটার দিকে রংপুরের হারাগাছ ৩১ শয্যা হাসপাতালে সুইপার মিনা রানীকে (৩০) গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়েছে বলে জানান হাসপাতালটির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা সামছুজ্জমান।

তিনি বলেন, মিনা রানীর স্বজনেরা সকাল ১০ টার দিকে হাসপাতালের জরুরী বিভাগে ওই রোগী নিয়ে আসেন। চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষার পর তাকে ঘোষণা করেন।

মৃতের স্বামী মদর কুমার জানান, মিনা রানী মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট ও ডায়রিয়ায় আক্রান্ত হয়। এরপর সকালে তাকে হাসপাতালে নেয়া পথে তার মৃত্যু হয়। বর্তমানে তাদের পরিবারের সকলকে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে হোম কোয়ারেন্টাইনে থাকবে নির্দেশ দেয়া হয়েছে বলেও তিনি জানান।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah