বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

রংপুরে সমবায় ব্যাংক শপিং কমপ্লেক্সের নির্মাণাধীন কাজের অগ্রগতি পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ

রংপুরে সমবায় ব্যাংক শপিং কমপ্লেক্সের নির্মাণাধীন কাজের অগ্রগতি পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ৪ জানুয়ারী ২০২০

রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক শপিং কমপ্লেক্সের নির্মাণাধীন কাজের অগ্রগতি পরিদর্শন এবং শীতার্ত ও অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে রংপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের উদ্যোগে রংপুর প্রেসক্লাব সংলগ্ন নির্মাণাধীন রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক শপিং কমপ্লেক্সে শীতার্ত ও অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব রেজাউল আহসান।

রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড ও রংপুর ভূমি উন্নয়ন ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এবং রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সৈয়দ ফরহাদ হোসেন, রংপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের সহ-সভাপতি সারওয়ার আলম মুকুল, পরিচালক আমিনুর রহমান সরকার, বাবলু মিয়া, আলী রেজা যাকের, শাওন প্রমুখ। পরে তিনি রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক শপিং কমপ্লেক্সের নির্মাণাধীন কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

 

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah