মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

রংপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনা রোধে জীবাণুনাশক অভিযান পরিচালিত

রংপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনা রোধে জীবাণুনাশক অভিযান পরিচালিত

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৯ মার্চ রংপুর   

রংপুরে মুজিব শতবর্ষে “প্রত্যেকে আমরা পরের তরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা রোধে রংপুর সদর উপজেলা পরিষদ এর সার্বিক সহযোগিতায় স্বেচ্ছসেবক লীগের সদর উপজেলায় জীবাণুনাশক অভিযান পরিচালিত হয়েছে।

উক্ত কর্মসূচি সদরের সদ্যপুস্করিনী ইউনিয়ন এর পালিচয়া হাট বাজারে রংপুর সদর উপজেলার চেয়্যারম্যান নাছিমা জামান ববি উদ্বোধন করেন। পরে তিনি নিজ হাতে পুরো হাট-বাজার কীটনাশকমুক্ত করেন।এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহামুদুল ইসলাম বিপ্লব, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজু ও সাধারণ সম্পাদক সাহাজাদা প্রমুখ।

এছাড়াও সদর উপজেলাবাসীকে করনা মুক্ত রাখতে স্বেচ্ছাসেবক লীগের পুরোউপজেলায় জীবাণুনাশক স্প্রে, প্রায় ৫ হাজার মাস্ক ও পনেরশত হ্যান্ড সোপ বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবক লীগের এই কর্মসূচিতে সার্বিকভাবে সহযোগিতা করে সদর উপজেলা পরিষদ। রংপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে একযোগে পাঁচটি ইউনিয়নে দুপুরের দিকে জীবানুনাশক অভিযান পরিচালিত হয় ও বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

হরিদেবপুর ইউনিয়নের পাগলাপীরের হাট-বাজার থেকে জীবানুনাশক অভিযানে অংশগ্রহণ করেন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক।উপস্থিত ছিলেন সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুল ইসলাম,ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হেমেন্দ্র নাথ মিঠু, পলাশ চন্দ্র রায়সহ স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহাদাত হোসেন, মফিদুজ্জামান রুবেল, আজগর হোসেন, মহুবার প্রমুখ।

মমিনপুরে রংপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদয় কুমার এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়ে হয় বলে জানা গেছে।উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা বিধান ও মাজেদ।

এছাড়াও খলেয়া ইউনিয়ন এর বিরাবাড়ি বাজারে সদর উপজেলা শাখা স্বেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদক রাজ্জাকুন নাছির খোকন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক আসিফ পারভেজ।

একই সময় চন্দনপাট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ এই কার্যক্রম পরিচালনা করা হয়। উক্ত কর্মসূচি পালন করতে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সংকৃতিক বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান লিটন সহ জেনারেল স্বেচ্ছাসেবক লীগের নেতা সুইট ও টিটু।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah