বুধবার, ২৮ Jul ২০২১, ০২:১৩ অপরাহ্ন

রংপুরে হত্যা চেষ্টা মামলায় আসামীকে গ্রেফতার ও শাস্তির দাবি

রংপুরে হত্যা চেষ্টা মামলায় আসামীকে গ্রেফতার ও শাস্তির দাবি

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ১৬ জুন
রংপুরের কাউনিয়া উপজেলায় জিএমই এগ্রো কেমিক্যালস লিমিটেড (কীটনাশক কোম্পানি) এর মার্কেটিং অফিসার আল-আমিনকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করে বাংলাদেশ ক্রপ প্রোটেকশন এসোসিয়েশন রংপুর বিভাগীয় চ্যাপটার।

মঙ্গলবার (১৬ জুন) সকালে নগরীর পার্কের মোড়ে বেরোবি সংলগ্ন সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, আরএসএম সিনজেন্টা বাংলাদেশ লিমিটেডের কে.এম কাওছার আহমেদ,  হেকেম বাংলাদেশ লিমিটেডের ডিপুটি ম্যানেজার দেওয়ান কামরুল ইসলাম, আরএসএম ব্লেসিং এগ্রোভেট লিমিটেডের জাহাঙ্গীর আলম দুলাল, আরএম ইনতেফার মোয়াজ্জেম হোসেন, আরএসএম ড্রিমল্যান্ড এগ্রোর জামিল হোসেন জনি, এএম সেতু কর্পোরেশনের আব্দুর রাজ্জাক প্রমুখ।

বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দ্রুত মামলার আসামী হামলাকারী হাবীবকে গ্রেফতার করতে প্রশাসনের প্রতি আহবান করেন। তারা বলেন, হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।  যা দেখে পরবর্তীতে কেউ যেন এমন কাজ করতে না পারে।

উল্লেখ্য, গত রবিবার রংপুরের কাউনিয়া উপজেলার গুচ্ছগ্রাম আদর্শ বাজারে কোম্পানির বকেয়া টাকা চাওয়ায় জেএমই এগ্রো কেমিক্যালস লিমিটেড এর মার্কেটিং অফিসার আল-আমিনকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে হাবিবুর রহমান হাবিব নামে একজন পরিবেশক।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah