September 23, 2020, 4:09 pm

Just In : আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল করোনা সন্দেহ: রংপুর থেকে একজনকে ঢাকায় স্থানান্তর   
রংপুরে হাফেজ ও এতিমদের নিয়ে এশিয়ান টেলিভিশনের জন্মদিন উদযাপিত ( ভিডিওসহ)

রংপুরে হাফেজ ও এতিমদের নিয়ে এশিয়ান টেলিভিশনের জন্মদিন উদযাপিত ( ভিডিওসহ)

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ১৮ জানুয়ারি ২০২০

সাত পেরিয়ে আটে পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন শ্লোগান রংপুরে এতিম ও হাফেজ নিয়ে কোরআন খতম মিলাদ এবং দোয়ার মধ্য দিয়ে এশিয়ান টিভির ৭ম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

আজ দুপুরে এশিয়ান টেলিভিশনের ৭ম বর্ষপূর্তি উদযাপন উপলÿ্যে রংপুর নগরীর আলম নগরস্থ আফতাবিয়া সুন্নিয়া মাদ্রাসার হেফ্জ খানায় এতিম এবং হাফেজদের নিয়ে দোয়া কোরআন খানি ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। রংপুর সিটি মেয়র মো¯Íাফিজার রহমান মো¯Íফা প্রধান অথিতি থেকে এতিমদের মুখে কেক তুলে দিয়ে জন্ম দিন পালন করা হয়। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, বিশেষ অথিতি মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, অতিরিক্ত বিভাগীয় কমিশানর উপ-পরিচালক আশরাফুল ইসলাম, রংপুর মেট্টোপলিটন পুলিশের ডিসি অপরাধ কাজী মুক্তাকি ইবনু মিনান, অতিরিক্ত জেলা প্রশাসক এনামুল কবির, সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন, রংপুর সোনালী ব্যাংকের সাবেক ডিজিএম জিয়াউল ইসলাম আনোয়ারী, কৃষি ব্যাংকের ডিজিএম আশরাফ হোসেন, প্রভাষক আবু তাহের মন্ডল, ময়েন শাহ, ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপক শাহীনুর রহমান রেজা, এড. লুৎফুল হক,

রেলের পরিচালক সাইফুল ইসলাম, বিশিষ্ট সংগীত শিল্পী অন্তর রহমান, একুশে টেলিভিশনের ভিাগীয় প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক লিয়াকত আলী বাদল, জয়যাত্রা টিভির স্পেশাল করেসপন্ডেন্ট চঞ্চল মাহমুদ, দৈনিক লাখো কণ্ঠ’র বিভাগীয় প্রতিনিধি শিতুজ্জামান শিতু, ইনন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রংপুর অফিস প্রধান নজরুল ইসলাম রাজু, যমুনা টেলিভিশন ও নয়া দিগন্ত প্রত্রিকার ব্যুরো প্রধান সরকার মাজহার মান্নান।

এসময় রংপুর এশিয়ান টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি বাদশাহ ওসমানীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, পিবিএ এজেন্সির রংপুর প্রতিনিধি মেজবাহুল হিমেল, বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মমিনুল ইসলাম রিপন, রংপুর ভিডিও জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন টিসিএর সভাপতি শাহনেওয়াজ জনি, নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের রংপুর অফিস প্রধান রেজাউল ইসলাম মানিক, বাংলা ভিশনের অফিস প্রধান জুয়েল আহমেদ, করতোয়ার রংপুর প্রতিনিধি সাজ্জাদ হোসেন বাপ্পি, মোহনা টিভির বিভাগীয় প্রতিনিধি শফিকুর রহমান, বাংলাদেশের খবর পত্রিকার রংপুর অফিস প্রধান রফিকুল ইসলাম, দৈকিন পরিবেশের স্টাফ রিপোটার জাকির হোসেন।

আরও উপস্থিত ছিলেন, বার্তা ২৪’র স্টাফ রির্পোটার ফরহাদুজ্জামান ফারুক, মাইনিং সিটি অনলাইনের প্রকাশক ও সম্পাদক লিমন হায়দার, চ্যানেল এস’র জেলা প্রতিনিধি শিউলি বেগম, জয়যাত্রা টিভির ব্যুরো প্রধান আব্দুর রহমান রাসেল, খবরপত্র ও প্রথম খবরের স্টাফ রির্পোটার নুর হাসান চান, আমাদের প্রতিদিনের স্টাফ রির্পোটার শরিফুল ইসলাম সুমন, হারুনুর রশিদ সোহেল, বায়ান্নর আলোর স্টাফ রির্পোটার হারুনুর রশিদ, এনপি ৭১ নিউজের আলামিন সুমন, নিউজ ২৪ ক্যামেরা পার্সন, সাদ্দাম হোসেন ডামি, সাইফুল ইসলাম মুকুল, একুশের টিভির ক্যামেরা পার্সন আলি হায়দার রনি, আরটিভির ক্যামেরা পার্সন আবুল কামেস, মোহনা টিভির ক্যামেরা পার্সন রিংকু,

ইনন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ক্যামেরা পার্সন রাকিবুল ইসলাম লিমন, ফটো সাংবাদিক রাশেদ হোসেন রাব্বি, রংপুরের খবর ও জাগো নিউজের রবিউল ইসলাম, সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক এবং মাদ্রাসার শিÿক ও হাফেজবৃন্দ। এছাড়াও বিভিন্ন সামাজিক সংঘঠনের পাশাপাশি আমরাই পাশে রংপুর এর এডমিন আকাশ, রেজয়ান, মুহিন, ইসাদসহ অনেকে।

 

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন, এশিয়ান টিভির ক্যামেরা পার্সন একেএম সুমন। শেষে এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যানসহ নিউজরুম এবং সকল¯Íরের কর্মকর্তা/কর্মচারীদের জন্য দোয়া করেন মাদ্রাসার মোহতামিম আবু ঈসা । এর আগে মিলাদ ও কোরআন খতম করা হয়।

এনটপ৭১/মেহি

 

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah