মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:৩০ অপরাহ্ন

রংপুরে ২০ পুলিশ ৪ র‌্যাব সদস্যসহ ২৮ জনের করনা শনাক্ত

রংপুরে ২০ পুলিশ ৪ র‌্যাব সদস্যসহ ২৮ জনের করনা শনাক্ত

ফাইল ছবি

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২০মে

রংপুরে আবারও নতুন করে করোনা পজেটিভ হয়েছেন ২৮ জন।এ নিয়ে শুধু রংপুরেই করোনা সনাক্ত হলেন ৩২২ জন। আর রংপুর বুধবার বুধবার বিকেলে পর্যন্ত মোট ৬৪৭ জনের কোভিড-১৯ সনাক্ত হলো। এরমধ্যে মারা গেছেন মৃত্যু ৬ জন। আর সুস্থ্য হয়েছেন ১৩৬ জন। এই তথ্য জানিয়েছেন রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয়ের ফোকাল পারসন জে এ সিদ্দিকী।

রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার এ কে এম নূর-উন-নবী লাইজু জানিয়েছেন, রমেকে বুধবার ৪৮ তম দফায় ১৮৮ জন এর নমুনায় ২৮ জনের শরীরে কোভিড-১৯ পজেটিভ হয়েছে। এদের মধ্যে রংপুরেই ২৮ জন তিনি আরও জানান, এ নিয়ে বিভাগের ৬৪৭ জনের করোনা পজেটিভ ব্যক্তির মধ্যে রংপুরে ৩৩২, পঞ্চগড়ে ২৪ জন, নীলফামারীতে ৬৪, লালমনিরহাটে ২৭, কুড়িগ্রামে ৫৭, ঠাকুরগাওয়ে ৩৬, দিনাজপুরে ৯৩, গাইবান্ধায় ২৪ জন। রংপুর সিভিল সার্জন হিরম্ব কুমার রায় জানান মেট্রোপলিটন পুলিশের দুইজন, জেলা পুলিশের ১৬ জন, নগরীর মুলাটল এলাকায় নগরীর মুলাটোল এলাকায় তিনজন, গংগাচড়া তারাগঞ্জ ও পীরগাছায় একজন করে করোনা সনাক্ত হয়।

তাদের নিজ বাড়িতে লকডাউন করা হয়েছে। গুরুতর অসুস্থ্য হলে তাদের হাসাপাতালে নেয়া হবে। রংপুর স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. আমিন আহম্মেদ খান জানিয়েছেন, মৃত ৬ জন হলেন, রংপুরে ২, নীলফামারীতে ২ এবং দিনাজপুর ও গাইবান্ধায় ১ জন করে এছাড়াও এই বিভাগে ৬ হাজার ৫৮০ জন কোয়ারেন্টাইনে আছেন ।

এনপি৭১/আকাশ খান

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah