শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

রংপুরে ২১ শিক্ষার্থীর ভাড়া মওকুফ করলেন মেস মালিক

রংপুরে ২১ শিক্ষার্থীর ভাড়া মওকুফ করলেন মেস মালিক

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/ ৭ এপ্রিল রংপুর

করোনার প্রভাবে উদ্ভূত পরিস্থিতিতে বিপাকে আছেন রংপুরের কর্মজীবী শিক্ষার্থীরা। বিভিন্ন এলাকার ছাত্রাবাস ও বাসা বাড়িতে ভাড়ায় থাকা এসব শিক্ষার্থীদের চলছে দুর্দিন। চুক্তিভিত্তিক চাকুরীর কর্মস্থল বন্ধ ও টিউশন বন্ধ থাকায় ভাড়া দিতে হিমশিম খেতে হচ্ছে তাদের। এমন পরিস্থিতিতে কর্মহীন ২১ কর্মজীবী শিক্ষার্থীর মাসিক মেস ভাড়া মওকুফ করেছেন এক ব্যাংকার।

রংপুর নগরীর শালবন মিস্ত্রিপাড়া শিয়ালুর মোড় এলাকার রমিছা সরকার নীড় ছাত্রাবাসে থাকা ছাত্রদের মার্চ মাসের ভাড়া মওকুফ করেছেন মেস মালিক জনতা ব্যাংক রংপুর কর্পোরেট শাখার সিনিয়র অফিসার সরকার রওশন আলিফ সজীব।

তিনি জানান, তার রমিছা সরকার নীড় ছাত্রাবাসে ২১টি সিট রয়েছে। সেখানে অনেক কর্মজীবী শিক্ষার্থী রয়েছেন। যারা বিভিন্ন প্রাইভেট কোম্পানিতে চুক্তিভিত্তিক চাকরি করেন। আবার অনেকে আছে হোম টিউটর। বর্তমানে করোনার প্রভাবে তারা সবাই আর্থিক সংকট রয়েছে। একারণে মানবিক দিক বিবেচনা করে মার্চ মাসের ভাড়া না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

ব্যাংক কর্মকর্তা সজীব বলেন, সবাইকে যে যার সামর্থ্য থেকে এই দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতে হবে। আমি মেস ভাড়া মওকুফ করেছি। কর্মহীন এসব শিক্ষার্থীসহ স্থানীয় অসহায় দুস্থদের আমার সাধ্যমত খাদ্য সহায়তা দেয়ার চেষ্টা করছি।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah