February 20, 2020, 11:53 pm

Just In : আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল করোনা সন্দেহ: রংপুর থেকে একজনকে ঢাকায় স্থানান্তর   
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল

রংপুরে ২ জেএমবি সদস্য গ্রেফতার

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ৭ ফেব্রুয়ারি ২০২০

রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে ২ জেএমবি সদস্যকে এবং বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮হাজার টাকা ২ টি মোবাইল সেট, ১১৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ পুরিয়া হেরোইন উদ্ধার এবং পরোয়ানাভুক্তসহ মোট ১৫ জন আসামীকে গ্রেফতার করেন। শুক্রবার বিকেলে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) আলতাফ হোসেনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়।

আলতাফ হোসেনে জানান, রংপুর নগরীর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এর উত্তর পার্শ্বে গেটের সামনে পাকা রাস্তায় পরস্পর যোগসাজসে সমবেত হয়ে অন্তর্ঘাত ও নাশকতামূলক কার্যক্রমের চেষ্টা করার অপরাধ এবং ৬ টি কাঠের হাতল বিশিষ্ট প্লাষ্টিকের প্লাকার্ড, ১৫ টি সাদা রাবার যুক্ত মাথায় দেওয়া কাগজের তৈরি ক্যাপ, ৫ টি সোলার ককশীট এবং ০৫ টি বাঁশের লাঠি উদ্ধার হয়। গ্রেফতারকৃত হলেন মিঠাপুকুর উপজেলার শাল্টি গোপালপুর এলাকার আব্দুল ওয়াহাব ছেলে কাওছার নাহিদ (১৯) ও বিনোদপুর এলাকার মুসলিম মিয়ার ছেলে রুবেল মিয়া (২৫) কে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামীসহ অজ্ঞাতনামা ৩০/৩৫ জনের বিরুদ্ধে কোতয়ালী থানায় বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এর ১৫ (৩) ধারায় মামলা রুজু করা হয়

রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশের অভিযানে কার্তিক হাজির বাজার এলাকা থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুস সালামের ছেলে রাশেদুল ইসলাম @ রাশেদ (৪৫) বসত বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে হারাগাছ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়।

পুলিশের সহকারী পুলিশ কমিশনার আরও জানায়, বৃহস্পতিবার রংপুর নগরীর আর.কে রোডস্থ ইসলামবাগ মসজিদের সামনে পাকার রাস্তার উপর থেকে দস্যুতা সংঘটনের অপরাধ এবং ৮,০০০ (আট হাজার টাকা) ও ২ টি মোবাইল ফোন উদ্ধারসহ অজ্ঞাতনামা ২ জন জনের বিরুদ্ধে কোতয়ালী থানায় পেনাল কোড ৩৯২ পেনাল ধারায় মামলা রুজু করা হয়।

বৃহস্পতিবার রংপুর নগরীর চেকপোষ্ট এলাকায় কার ও মাইক্রোবাস ষ্ট্যান্ড এর পার্শ্বে খালের উপর থেকে ১০ পুড়িয়া হেরোইনসহ ঘাঘটপাড়া এলাকার খাইরুলের ছেলে আঙ্গুর (৩০)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ৮(ক) ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা শাখা (ডিবি) অভিযানে গনেশপুর দোলাপাড়া ৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গণেশপুর দোলাপাড়ার আঃ ওহাবের ছেলে কামরুজ্জামান @ কামু (৪০) কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়।

আলতাফ হোসেনের জানান, বৃহস্পতিবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রংপুর ধাপ জেল রোডস্থ বড় জামে মসজিদ এর পূর্বে পার্শ্বে সিয়াম ডায়াগনোষ্টিক সেন্টার এর সামনে থেকে লালমনিরহার জেলার দইখাওয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে মির্জা আলী মিন্টু (২৯) কে ৮০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়।
রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানার বৃহস্পতিবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-৮ জন, তাজহাট থানায়-২ জন, মাহিগঞ্জ থানায়-১ জন, হারাগাছ থানায়-২ জন, হাজিরহাট থানায়-১ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি)-১ জনসহ মোট-১৫ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2019-20 npnews71.com
Developed BY Akm Sumon Miah