শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

রংপুরে ৩টি ভাগে কাজ করবে সেনাবাহিনী

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/২৪ মার্চ রংপুর

করোনা মোকাবেলা, প্রতিরোধ এবং জনসমাগম কে নিয়ন্ত্রণে নিয়ে আসতে রংপুরে তিনভাগে বিভক্ত হয়ে সিটি কর্পোরেশন সহ ৮ উপজেলায় কাজ শুরু করেছে সেনাবাহিনীর টিম। মঙ্গলবার সকাল ১০ টার পর থেকে তারা মাঠে কাজ শুরু করেছেন।

রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান জানান, লেফটেন্যান্ট কর্নেল তারেক, নাসির এবং মেজর ইমামের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম এর সাথে আজ মঙ্গলবার সকালে প্রস্তুতি সভা হয়েছে। তারা তিনটি ভাগে ভাগ হয়ে রংপুরে কাজ শুরু করেছেন। এরমধ্যে তারাগঞ্জ বদরগঞ্জ উপজেলায় একটি পীরগঞ্জ গংগাচড়ায় একটি এবং বাকি চারটি উপজেলায় এবং সিটি কর্পোরেশন এলাকায় একটি টিম কাজ করছে।
তিনি জানান, সেনাবাহিনী প্রথমত বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, জনসমাগম নিয়ন্ত্রণ এবং ঘোষিত আইসোলেশন সেন্টার এবং ইনস্টিটিউশনাল কোয়ারেন্টাইন সেন্টার ভিজিট এর মাধ্যমে আমাদের সাথে কাজ করবে। পাশাপাশি বিভিন্ন ভাবে কর্মপরিকল্পনা প্রণয়ন করে এই মহামারী প্রতিরোধে কাজ করবে।

আসিব আহসান আরো জানান, সেনাবাহিনীর টিম উপজেলা নির্বাহি অফিসার উপজেলা চেয়ারম্যান সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় করে মাঠে কাজ করার পর কর্মপরিকল্পনা গ্রহণ করবেন এবং সে অনুযায়ী তারা বিভক্ত হয়ে মাঠে কাজ করবে।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah