বুধবার, ১৬ Jun ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

রংপুরে ৩ পরিক্ষার্থী কে পিটালেন কেন্দ্র সচিব

রংপুরে ৩ পরিক্ষার্থী কে পিটালেন কেন্দ্র সচিব

এনপি নিউজ ৭১ ডেক্সঃ

রংপুরে তিন এইচএসসি পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রেই লাঠি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে কেন্দ্র সচিবের বিরুদ্ধে। সোমবার দুপুরে রংপুরের শ্যামপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কেন্দ্র সচিবের বিরুদ্ধে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছে পরীক্ষার্থীরা। শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা জানান, রংপুরের সদর উপজেলার শ্যামপুর ডিগ্রী কলেজের তিন শিক্ষার্থী মনিরুজ্জামান রোল নম্বর ২৬৯৯৯৩, সাগর চন্দ্র সরকার রোল নম্বর ২৬৯৯৭৯ এবং মেহেদী হাসান রোল নম্বর ২৬৯৯৯৯ এবার এইচএসসি পরীক্ষার্থী হিসেবে সদর উপজেলার শ্যামপুর গার্লস স্কুল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিলো।

সোমবার ছিলো ইংরেজি দ্বিতীয় বর্ষের পরীক্ষা। পরীক্ষা চলাকালে ওই কেন্দ্রের সচিব ও শ্যামপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম লাঠি নিয়ে পরীক্ষা কেন্দ্রের বিভিন্ন কক্ষ ঘোরাফেরা করছিলেন। এ সময় কে বা কারা লাঠি নিয়ে ঘোরাফেরা করার দৃশ্য দেখে হেসে ফেলে। এতে ক্ষিপ্ত হয়ে কেন্দ্র সচিব শহিদুল ইসলাম তিন শিক্ষার্থী মনিররুজ্জামান, সাগর চন্দ্র সরকার ও মেহেদী হাসানকে তার হাতে থাকা লাঠি দিয়ে বেদম মারধর করেন।

এ ঘটনায় বিক্ষুব্ধ পরীক্ষার্থীরা কেন্দ্র সচিব শহিদুল ইসলামের শাস্তি দাবি করে বিক্ষোভ করে। পরে আহত শিক্ষার্থীরা লিখিতভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন দিয়ে বিচার দাবি করে।

এ ব্যাপারে শ্যামপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব শহিদুল ইসলামের সাথে তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি লাঠি দিয়ে তিন শিক্ষার্থীকে মারধর করার বিষয়টি স্বীকার করে বলেন, আমি তাদের শাসন করেছি। রংপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত সাবিহা সুমি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, এ ব্যাপারে তদন্ত কমিটি গঠন করে দায়ী কেন্দ্র সচিবের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah