মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

রংপুরে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালন

রংপুরে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালন

নিজস্ব প্রতিবেদক
‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন ‘ এই প্রতিপাদ্যের মধ্য দিয়ে রংপুরে ৪৮তম জাতীয় সমবায় দিবস ২০১৯ পালন করা হয়েছে।

শনিবার (২ নভেম্বর ) সকাল ১১টায় বিভাগীয় সমবায় কার্যালয়ের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি রংপুর প্রেসক্লাব চত্বরের সামনে থেকে শুরু হয়ে রংপুর অডিটোরিয়াম হলের সামনে এসে শেষ হয়।

র‌্যালি শেষে রংপুর টাউল হলরুমে জাতীয় সমবায় দিবস উপলক্ষে সমবায়ের মাধ্যমে দারিদ্র বিমোচন, নারীর উন্নয়ন ও ক্ষমতায়ন শীর্ষক উদ্বুদ্ধ করন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আব্দুল আলীম মাহমুদ, জেলা প্রশাসক আসিব আহসান, বিভাগীয় যুগ্ম-নিবন্ধক মোহাম্মদ আমির আযম, এতে সভাপত্বিত করেন রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান তুষার কান্তি মন্ডল।
এছাড়া জেলার বিভিন্ন সমবায় সমিতির কর্মকর্তা ও সদস্য, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। দিবসটি উপলক্ষে জেলার পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপরারেটিভ সোসাইটি লিমিটেড এর সেক্রেটারী সাবেক সেনা-সদস্য আফজাল হোসেনসহ শ্রেষ্ঠ সমবায় সমিতির ৭ প্রতিষ্ঠানের মধ্যে সম্মাননা স্বারক প্রদান করা হয়।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah