মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

রংপুরে ৯০ কেজি গাজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩

রংপুরে ৯০ কেজি গাজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩

নিজেস্ব প্রতিবেদক, রংপুর ২০ আগস্ট
রংপুরে মহানগরের মাহীগঞ্জ এলাকার নাছনিয়া গ্রামস্থ রংপুর টু কুড়িগ্রাম মহাসড়কের দক্ষিণ পাশের্^ “ওমর আলী পেট্রোল পাম্পের সামনে রংপুর র‌্যাব ১৩ একটি বিশেষ অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবা রাতে অভিযান চালায়। এসময় একটি প্রাইভেট কারের ব্যাক ডালায় ভিতরে লুকিয়ে রাখা ৯০ কেজি গাজা উদ্ধার ও তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন এবং ঢাকা মেট্রো গ-১৫-৩৬৫০ এই নাম্বারের একটি প্রাইভেট কার জব্দ করেন।

রংপুর র‌্যাব ১৩ মিডিয়া অফিসার খন্দকার গোলাম মোর্ত্তূজা এএসপি বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

গ্রেফতারকৃত হলেন, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী কুরুষা ফেরুষা এলাকর মৃত আবুল হোসেনের পুত্র তহিদুল ইসলাম(৩৫), পূর্ব কুরুষা ফেরুষা এলাকার আব্দুস ছালামের পুত্র রফিকুল ইসলাম @ রফিক (৩৫) ও কলাবাড়ী এলাকার শহিদ মিয়ার পুত্র রবিউল ইসলাম @ বাবু (৩০)কে রংপুর নগরীর (২৯নং ওয়ার্ড), মাহীগঞ্জ এলাকায় গ্রেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, তারা সংঘবদ্ধ মাদক চোরাকারবারী দলের সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, কুড়িগ্রাম থেকে বোঝাই হওয়া গাঁজা ঢাকায় সরবরাহ করার কথা ছিল। এছাড়াও তারা প্রাইভেটকারে যাত্রী পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া এবং দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স¦ীকার করে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আটককৃত মাদক ব্যবসায়ীত্রয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah