সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১১ অপরাহ্ন

রংপুরে ৯৫০ পিস ইয়াবাসহ দুই জন গ্রেফতার

রংপুরে ৯৫০ পিস ইয়াবাসহ দুই জন গ্রেফতার

নিউজ ডেক্সঃ

মাদকবিরোধী অভিযানে ৯৫০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ। রবিবার (২৯ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন এলাকার সিএন্ডবি মাঠ থেকে একজনকে ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ইমন আহমেদ প্রিন্স (২৮) একজন ইয়াবা কারবারি। সে নগরীর ঠিকাদারপাড়া আলমনগর গ্রামের মো. মুন্না মিয়ার ছেলে। ইমনের দেহতল্লাশি করে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত ইয়াবা ক্রয়ের মূল উৎসের তথ্য পাওয়া যায়।

এরপর রাতে বদরগঞ্জ রোডস্থ প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে আরেক ইয়াবা কারবারিকে গ্রেফতার করে মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ। গ্রেফতারকৃত ইসমাইল হোসেন বাবু (২৪) চট্টগ্রামের সীতাকুন্ড থানার মাদাম বিবিরহাট গ্রামের আতিকুর রহমানের ছেলে। পরে তার ভাড়া বাসায় পুলিশ অভিযান চালিয়ে একটি মোটরসাইকেলের ভেতর বিশেষ কায়দায় রাখা ৮০০ পিস ইয়াবা ও এক বোতল ফেনসিডিল জব্দ করে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ জানান, পুলিশের অভিযান পরিচালনার পূর্বেই ইসমাইল হোসেন বাবু পালিয়ে যায়। সিএনবি মাঠ থেকে ইয়াবা কারবারি ইমন আহমেদ প্রিন্সকে গ্রেফতার করার পর তার তথ্য অনুযায়ী ইসমাইল হোসেন বাবু (২৪)কে গ্রেফতার করা হয়। এ বিষয়ে কোতয়ালী থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution