শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৮:১২ অপরাহ্ন

রংপুরে ৯ পুলিশসহ আরও ১৪ জনের করনা শনাক্ত

এনপি নিউজ৭১/স্টাফ রিপোর্টার  

রংপুরে আবারও নতুন করে করোনা পজেটিভ হয়েছেন ১৪ জন।এ নিয়ে শুধু রংপুরেই করোনা সনাক্ত হলেন ৩৪৬ জন। আর রংপুর বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা পর্যন্ত মোট ৬৭৮ জনের কোভিড-১৯ সনাক্ত হলো। এরমধ্যে মারা গেছেন মৃত্যু ৬ জন। আর সুস্থ্য হয়েছেন ১৫০ জন। এই তথ্য জানিয়েছেন রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয়ের ফোকাল পারসন জে এ সিদ্দিকী।

রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার এ কে এম নূর-উন-নবী লাইজু জানিয়েছেন, রমেকে বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটায় ৪৮ তম দফায় ১৮৮ জন এর নমুনায় ১৪ জনের শরীরে কোভিড-১৯ পজেটিভ হয়েছে। এরা সবাই রংপুরের।

তিনি আরও জানান, এ নিয়ে বিভাগের ৬৭৮ জনের করোনা পজেটিভ ব্যক্তির মধ্যে রংপুরে ৩৪৭, পঞ্চগড়ে ২৪ জন, নীলফামারীতে ৬৪, লালমনিরহাটে ২৭, কুড়িগ্রামে ৫৭, ঠাকুরগাওয়ে ৩৬, দিনাজপুরে ৯৩, গাইবান্ধায় ২৪ জন।

রংপুর সিভিল সার্জন হিরম্ব কুমার রায় জানান মেট্রোপলিটন পুলিশের দুইজন,, জেলা পুলিশের সাতজন, নগরীর জলকর, মুনশিপাড়া, কদমতলা (শিরিন পার্ক), বালাপাড়ায় ১ জন করে সনাক্ত হয়। তাদের নিজ বাড়িতে লকডাউন করা হয়েছে। গুরুতর অসুস্থ্য হলে তাদের হাসাপাতালে নেয়া হবে।

রংপুর স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. আমিন আহম্মেদ খান জানিয়েছেন, মৃত ৬ জন হলেন, রংপুরে ২, নীলফামারীতে ২ এবং দিনাজপুর ও গাইবান্ধায় ১ জন করে এছাড়াও এই বিভাগে ৬ হাজার ৫৭০ জন কোয়ারেন্টাইনে আছেন ।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah