শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতির বহিষ্কার দাবি

কাচারী বাজার এলাকায় মানবন্ধন হয়

নিজস্ব প্রতিবেদক, রংপুর  ১৩ সেপ্টেম্বর

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণকে করুচিপূর্ণ ভাষায় ব্যঙ্গ ও বিকৃতির অভিযোগ তুলে জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনিকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটার দিকে রংপুর নগরীর কাচারি বাজারে মানববন্ধনে তাকে বহিষ্কার ও শাস্তির দাবি জানায় জেলা ছাত্রলীগ ও যুবলীগের একাংশ।
এর আগে ছাত্রলীগ নেতা রনির ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণকে একটি কক্ষের ভিতরে বিকৃত করে অস্বাভাবিক একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যেখানে তাকে অনেকটা নেশাগ্রস্থ অবস্থায় দেখা যায়।

মানববন্ধনে বক্তারা জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকি রনির বিরুদ্ধে সম্প্রতি দায়ের করা ধর্ষণ মামলায় গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, আজ এই রনির মত কুলাঙ্গারের জন্য উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ছাত্রলীগের গায়ে কালিমা লেগেছে। তার জন্য আজ আমরা মুখ দেখাতে পারছিনা। ছাত্রলীগকে কলঙ্কিত করার জন্য তার উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে।
এতে অবিলম্বে রনির বহিষ্কার চেয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

এসময় বক্তব্য বক্তব্য রাখেন ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হীরা, যুগ্ন আহ্বায়ক রংপুর জেলা যুবলীগ লক্ষিণ চন্দ্র, রংপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুজ্জামান শাহিন, রংপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিন্নাত হোসেন লাভলু, যুগ্ন সাধারন সম্পাদক আসাউদ্দৌলা সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক রোকনুজ্জামান রোকন, সহ সম্পাদক রোহান মাহমুদসহ অন্যান্য নেতৃবৃন্দ,

রংপুর মহানগর ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি শওকত হোসেন সৈকত, সমাজসেবা বিষয়ক সম্পাদক অনিক প্রধান, উপ-দপ্তর সম্পাদক আরিফুজ্জামান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম, রংপুর কলেজের যুগ্ম-আহ্বায়ক মনজুরুল ইকবাল মানিক, রংপুর মহানগর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক সোহেল রানা সনিসহ সকল সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক বিন্দু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah