মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

রংপুর জেলা যুবদলের কর্মীসভা

নিজেস্ব প্রতিবেদক, রংপুর ২৩ আগস্ট

যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি রুহুল আমিন আকিল বলেছেন, ফ্যাসিস্ট সরকার পতন আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে। তবে সরকারের দুঃশাসনের অবসান ঘটাতে জনগণ যেকোনো মূহূর্তে রাস্তায় নেমে আসবে। রোববার রংপুর জেলা যুবদল আয়োজিত রংপুর বিভাগীয় প্রতিনিধিদের সাথে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারি দুঃশাসন ও কর্তৃত্ববাদী হিংস্রতায় দেশের মানুষ চরম নৈরাজ্যকর অবস্থার মধ্যে হাবুডুবু খাচ্ছে। গণতান্ত্রিক শক্তির ওপর কর্তৃত্ববাদের সীমাহীন আঘাত যেন তীব্রভাবে আবির্ভূত হয়েছে। গোটা দেশটাই যেন আওয়ামী লীগের পরিনত হয়েছে।

রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক (রংপুর বিভাগ) ও রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি (রংপুর বিভাগ) চৌধুরী মুহা: মহেবুল্লাহ আবু নূর, যুগ্ম সাধারণ সম্পাদক রেজা পাহলভী মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক জি এস বাবুল, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাধারণ সম্পাদক ইমরান হোসেন মানিক, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও রংপুর মহানগর যুবদলের সভাপতি এডভোকেট মাহফুজ উন নবী ডন জেলার নেতৃবৃন্দ ও উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah