শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:২৩ অপরাহ্ন

রংপুর নগরীকে দৃষ্টি নন্দন এবং যানজট মুক্ত করতে চাই -রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার

রংপুর নগরীকে দৃষ্টি নন্দন এবং যানজট মুক্ত করতে চাই -রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার

এনপি নিউজ ৭১ঃ

নিরাপত্তার চাদরে রংপুর নগরীকে আবৃত করার লক্ষ্যে জন সচেতনতা বাড়াতে রংপুর নগরীতে এলইডি মনিটর স্থাপন করা হয়েছে। পোশাক ও প্রশাধনী বিক্রয় ও বিপননকারী প্রতিষ্ঠান ‘রয়্যালটি মেগা মলে’র অর্থায়নে এসব মনিটর স্থাপন করা হয়েছে।

বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখা ও রংপুর সিটি কর্পোরেশনের উন্নয়নের চিত্র ডিজিটাল টেলিভিশনের মাধ্যমে রংপুরের জনসাধারণকে উন্নয়ন চিত্র প্রদর্শনের জন্য ডিজিটাল টেলিভিশন উদ্বোধন করা হয়। গতকাল মঙ্গলবার রংপুর মহানগরীর জাহাজ কোম্পানীর মোড়ে ডিজিটাল টেলিভিশন উদ্বোধন করেন প্রধান অতিথি রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ। সুমি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব তানবীর হোসেন আশরাফী এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটো, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিয়ার রহমান শফি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুর ইসলাম টুটুল, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি, রয়ালটি মেগা মোলের চেয়ারম্যান তৌহিদ হোসেন, ছাত্র লীগ মেরিন, বাংলার চোখের সদস্য দুলাল, মোকাররম, ফারুক, ইরান সুজন, ইরফান, ইমরান, ফারহান, প্রমুখ।

বক্তারা বর্তমান নগরীকে একটি তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন। যা হবে দৃষ্টি নন্দন। পুরো নগরীকে যানজট, মাদকামুক্ত এবং ছিনতাই, রাহাজানীর মতো অপরাধ দমনে পুলিশ গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরার মাধ্যমে সনাক্তকারী অভিযুক্ত অপরাধীদের গ্রেফতার করতে রংপুর মেট্রোপলিটন পুলিশ নিরলস ভাবে কাজ করছে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution