সোমবার, ১৪ Jun ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

রংপুর নগরীতে জমি সংক্রান্তের জেরে চাচাকে কুপিয়ে জখম করেছে ভাতিজা

রংপুর নগরীতে জমি সংক্রান্তের জেরে চাচাকে কুপিয়ে জখম করেছে ভাতিজা

আল আমীন সুমন, রংপুর

রংপুর নগরীতে জমি সংক্রান্তের জের ধরে চাচাকে কুপিয়ে জখম করেছে ভাতিজা। চাচা আব্দুল জলিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৩য় তলার ৬ নং ওয়ার্ডে মৃত্যের সাথে পাঞ্জা লড়ছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকেল ৩ টায় নগরীর সিলিমপুর গ্রামের ৩১নং ওয়ার্ডে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, রংপুর নগরীর সিলিমপুর গ্রামের ৩১নং ওয়ার্ডের আব্দুল খাতির উদ্দিনের পুত্র জলিল মিয়ার সাথে তার আপন ভাই আব্দুল করিম ও রহিমে দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার জলিলের জমিতে ভাই আব্দুল করিম জোর পূর্বক চাষ করতে গেলে আব্দুল জলিল বাধা নিষেধ করে। এ সময় নিজেদের মধ্যে ধস্তাধস্তির হয়। পরে করিমের ২ পুত্র হাসমত ও হাসান আলী চাচা রহিমের হুকুমে ধারালো ছোরা দিয়ে চাচা জলিল মিয়ার মাথায় চোট মারে এতে তার মাথার খুলি কেটে গিয়ে গুরুতর রক্তার্ত জখম হয়। এদিকে করিমে স্ত্রী হাসনা বানু লঠি দিয়ে জলিল মিয়াকে এলোপাতারী মার ডাং করে গুরুতর আহত করে।
জলিলে ছেলে ওয়াহেদুল মিয়া জানান, আমার বাবার কোন দোষ ছিল না। ওরা আমার বাবাকে একা পেয়ে মাথায় ছোরা দিয়ে কুপিয়ে হত্যার পরিকল্পনা করেছিল। এখন পর্যন্ত আমার বাবার কি হবে বলা যাচ্ছে না।
এরির্পোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah