বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৭:০০ অপরাহ্ন

রংপুর নগরীর পীরজাবাদ এলাকা থেকে শিক্ষার্থীর ঝুঁলান্ত মরদেহ উদ্ধার

রংপুর নগরীর পীরজাবাদ এলাকা থেকে শিক্ষার্থীর ঝুঁলান্ত মরদেহ উদ্ধার

রংপুর নগরীর ১৩নং ওয়ার্ডের পীরজাবাদ প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন ছাত্রাবাস থেকে শহিদুল ইসলাম ওলি নামে এক এমবিবিএস চুড়ান্ত বর্ষের শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার(১৭ ডিসেম্বর) রাত ১১টায় দিকে হাসপাতাল সংলগ্ন ছাত্রাবাস থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিক্ষার্থী শহিদুল ইসলাম ওলি কুড়িগ্রাম সদর থানা এলাকার আব্দুল হকের ছেলে। তিনি প্রাইম মেডিকেল কলেজের এমবিবিএস শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাত্রাবাসের গার্ড রফিকুল ইসলাম মন্ডল জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে হঠাৎ করে শিক্ষার্থীরা ছুটাছুটি ও চিৎকার করতে থাকেন। এছাড়াও তারা বলাবলি করছেন ওলি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে গুরুতর আহত অবস্থায় ওলিকে প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্ ঘোষণা করে।

একই ছাত্রাবাসের পঞ্চম বর্ষের শিক্ষার্থীরা জানান, করোনা মহামারির কারণে শহিদুল ইসলাম ওলি বাড়িতে যায়। এছাড়া সে বৃহস্পতিবার সকালে ছাত্রাবাসে আসে। কিন্তু রাত ১১টার দিকে হঠাৎ করে ওলি রুমের দরজা বন্ধ করে। শিক্ষার্থীদের মাঝে সন্দেহ হলে তারা রুমে দরজা ভেঙে রশি দিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁস টাঙানো ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে পুলিশসহ বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়।

এবিষয়ে ছাত্রাবাসের স্বত্বাধিকারী শাহাদাৎ হোসেন জানান, নিরাপত্তার জন্য ছাত্রাবাসটিতে সিসিটিভি রয়েছে। প্রয়োজনে সিসিটিভির ফুটেজ দেখা হবে। এছাড়াও তার আত্মীয় স্বজনদের খবর দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah