শুক্রবার, ২৫ Jun ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

রংপুর নগরীর মর্ডাণ, চকবাজার- মীরগঞ্জে বিনামূল্যে কারুপণ্যের মাস্ক ও লিফলেট বিতরণ

রংপুর নগরীর মর্ডাণ, চকবাজার- মীরগঞ্জে বিনামূল্যে কারুপণ্যের মাস্ক ও লিফলেট বিতরণ

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/২৪ মার্চ রংপুর

বিশ্বব্যাপী করোনাভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে দেশে মাস্কের অগ্নিমূল্য ঠেকাতে কারুপণ্য রংপুর লিমিটেড নিজের তৈরি ১০লাখ মাস্ক বিনামূল্যে বিতরণ কর্মসূচি শুরু করেছে। এর অংশ হিসেবে রংপুরের বহুল প্রচারিত দৈনিক পত্রিকা আমাদের প্রতিদিন-এর সহযোগিতায় আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর ৩২,১৫ ও ২৮ নং ওয়ার্ডের মর্ডাণ মোড়, চকবাজার, কামারের মোড়, খোর্দ্দ তামপাট শরেয়ারতল ও নগর মীরগঞ্জ বাজারসহ ৭টি স্থানে অসহায় দু:স্থ, পথচারি, রিকশা-ভ্যান চালক, নারী-শিশুসহ সর্বস্থরের মানুষের মাঝে বিনামূল্যে কারুপণ্যের তৈরি দুই হাজার মাস্ক ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার আমাদের প্রতিদিন পত্রিকার পক্ষে স্টাফ রিপোর্টার হারুন উর রশিদ সোহেল আনুষ্ঠানিকভাবে এ মাস্ক ও লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আবুল কাশেম চেয়ারম্যান, রংপুর সিটি কর্পোরেশনের ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহবুব মোর্শেদ শামীম, নারী কাউন্সিলর নাজমুন নাহার নাজমা, বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মহানগর কমিটির সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, মর্ডাণ মোড়ে দোকান মালিক সমিতি ও স্থানীয় ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান মুকুল, রংপুর সিটি বিএম এ্যান্ড টেকনিক্যাল কলেজের প্রভাষক আব্দুল ওয়াহেদ সাজু, ৩২নং ওয়ার্ড কমিউনিটি পুলিশং কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিকদার, মর্ডাণ এসএম আইডিয়াল বিএম কলেজের প্রভাষক এনামুল হক, বিশিষ্ট ঠিকাদার রফিকুল ইসলাম মুন্সি, ৩২ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির অফিস সম্পাদক সুজন আহমেদ, ধর্মদাস বারো আউলিয়া প্রভাতি সমাজ কল্যাণ সংঘের সহ-সভাপতি কামরুর রহমান প্রিন্সসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবগ, সাংবাদিক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এসময় তারা বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্যানুযায়ী করোনাভাইরাসে আক্রান্তদের প্রায় ৮০ শতাংশ কোনো বিশেষ চিকিৎসা ছাড়াই সুস্থ হন। একারণে আমাদের আতঙ্কিত না হয়ে সচেতনতা অবলম্বন করতে হবে। সর্দি-কাশি, জ্বরে এবং ধুলোবালু ও জীবাণু মুক্ত থাকতে মাস্ক ব্যবহার করতে হবে।
এর আগে গত ১২ মার্চ বৃহস্পতিবার দুুপুরে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে কারুপণ্য রংপুর লিমিটেডের সহযোগিতায় রংপুর মহানগরীর ধাপ মেডিকেল মোড়ে বিনামূল্যে ১০ লাখ মাস্ক বিতরণ কর্মসূচির শুরু হয়। পরে নগরীর রংপুর প্রেসক্লাব চত্বরে পত্রিকা বিক্রেতাদের মাঝে বিতরণ করা হয়। এছাড়াও রংপুর বিভাগীয় কমিশনারের মাধ্যমে আট জেলায়, নগরীর মাহিগঞ্জ, পার্কের মোড় ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, পীরগাছা, দেউতি, পাগলাপীর, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, সুলতান নগর, শালবন, রংপুর সদরের পালিচড়াসহ নগরীর বিভিন্ন স্থানে ও মসজিদে মসজিদে বিতরণ করা হয়। যা পর্যায়ক্রমে রংপুর নগরীসহ জেলার বিভিন্নস্থানে বিতরণ করা হবে।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah