Just IN :

রংপুর নগরীর ৩৩ নং ওর্য়াডে সরকারী রাস্তা বন্ধ করে পাকা বাড়ি তৈরী: ফুসে উঠেছে এলাকাবাসী

রংপুর নগরীর ৩৩ নং ওর্য়াডে সরকারী রাস্তা বন্ধ করে পাকা বাড়ি তৈরী: ফুসে উঠেছে এলাকাবাসী

রংপুর নগরীর ৩৩ নং ওর্য়াডে সরকারী রাস্তা বন্ধ করে পাকা বাড়ি তৈরী: ফুসে উঠেছে এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক
রংপুর নগরীর ৩৩ নং ওয়ার্ডের মাহিগঞ্জের মহিন্দ্র এলাকার মহিলা কাউন্সিলর নাজমা বেগমের আতœীয়কে জন সাধারনের চলাচলের সরকারী রাস্তায় বাড়ি তৈরী করায় ওই এলাকার জন সাধারন ফুঁসে উঠেছে। এ ঘটনায় এলাকায় প্রতিনিয়ত দ্বন্দ, হামলা,মামলা ভয়ভীতি প্রদর্শনসহ জনরোষের সৃষ্টি হয়েছে।


এলাকাবাসীর অভিযোগে ও সরেজমিনে দেখা গেছে, রংপুর নগরীর ৩৩ নং ওয়ার্ডের মহিন্দ্রা মৌজার- ১৪৩ জেল নং ২৫৬ খতিয়ানে ,১২৭৬ দাগে জন সাধারনের চলাচলে সরকারী রাস্তা সাড়ে তিন ফুট রাস্তার জায়গা বন্ধ করে মহিলা কাউন্সিলর নাজমা বেগমের আতœীয় মোজাম্মেল হোসেন গংরা পাকা বাড়ি তৈরী করে। এতে করে জনগনের চলাচলের রাস্তা ব্যক্তি মালিকানা জায়গা দিয়ে তৈরী করা হয়। এই নিয়ে এলাকায় দীর্ঘদিন থেকে প্রতিনিয়ত বাকবিতন্ডা, হাতাহাতি, মামলা, হামলা ও ক্ষমতা প্রদর্শন শুরু হয়েছে। এ ঘটনায় সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করে ম্যাপ অনুযায়ী রাস্তা তৈরীর প্রতিশ্রুতি দিলেও তা এখন বাস্তবায়ন হয়নি বলে এলাকাবাসি কাছ থেকে জানা যায়।
এদিেেক এই রাস্তাকে কেন্দ্র করে মোজাম্মেল হোসেনরা এলাকার একাধিক লোকের নামে মামলা করে পুলিশ দিয়ে ৮০ বছরের বৃদ্ধা আব্দুল হামিদ মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়।
এলাকার বাসিন্দা রবিউল মিয়া বলেন, মোজাম্মেলের ভাই মোস্তফার জামাই ও ছেলে পুলিশ হওয়ায় তারা যখন তখন মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে জেল হাজতে নিয়ে যাওয়ার হুমকি দিয়ে থাকে।
এলাকাবাসী আঃ মতিন মিয়া অভিযোগ করে বলেন, নাজমা মহিলা কাউন্সিলর সিটি কর্পোরেশন থেকে প্রভাব খাটিয়ে , রবিউল, ইসলামের বাড়ির ইটের দেয়াল ও টিনের বেড়া ১৫ দিনের মধ্যে খোলার জন্য সিটি কর্পোরেশন থেকে ৪৬.১৮,০০০০.২০০.০৩.১৯-৫৪১ স্বারকে নোটিশ প্রদান করেন। এবং তা দ্রুত খুলে ফেলাও হয়।
অন্যদিকে নাজমা বেগমের আতœীয় জন সাধারণের যাতায়াতের রাস্তা বন্ধ করে পাকা বাড়ি নির্মান করলেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেওয়ায় ফুঁসে উঠেছে এলাবাসী।
এ বিষয়ে মহিলা কাউন্সিলর নাজমা বেগম বলেন,আমি কোন প্রভাব খাটিয়ে জনগনের যাতায়াতের রাস্তা বন্ধ করতে সহযোগিতা করিনি। কেউ যদি রাস্তা রাস্তা বন্ধ করে বাড়ি তৈরী করে থাকে তা অবশ্যই খুলে দেয়া হবে।

এনপি নিউজ/এএস

Related Posts
comments
  • ৩৩ নং ওয়ার্ডের ঘটনাটি পুরোপুরি সত্য, এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত।

  • buy dissertation online [url=http://dissertationhelpmqa.com/]doctoral dissertation[/url] help with dissertations dissertation papers dissertation research

  • celexa anxiety [url=http://citalopramcelexaad.com/]citalopram dosing[/url] celexa vs prozac lexapro vs celexa celexa 10mg

  • atarax for sleep [url=http://hydroxyzineataraxth.com/]atarax side effects[/url] hydroxyzine for dogs hydroxyzine hcl 25 mg hydroxyzine vs xanax

  • leave a comment