সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব,সম্পাদক রফিক

রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব,সম্পাদক রফিক

নিউজ ডেক্সঃ

রংপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মাহবুব রহমান সভাপতি ও রফিক সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রেসক্লাব মিলনায়তনে শুক্রবার বিকেল ৪ টা থেকে টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।পরে নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন।

নির্বাচনে সভাপতি পদে যুগান্তরের মাহবুব রহমান হাবু ১৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইউএনবির সদরুল আলম দুলু পেয়েছেন ১৮ ভোট।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দু’জন। ৩২ ভোট পেয়ে প্রথম হয়েছেন আলোকিত বাংলাদেশের আব্দুর রহমান মিন্টু এবং ২১ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন যুগের আলোর বার্তা সম্পাদক আবু তালেব। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম জাহাঙ্গীর পেয়েছেন ১৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাছরাঙা টিভির সিনিয়র রিপোর্টার রফিক সরকার এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চ্যানেল আই এর মেরিনা লাভলী পেয়েছেন ১৭ ভোট।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছে দৈনিক করতোয়ার সাজ্জাদ হোসেন বাপ্পী।তিনি পেয়েছে ১৯ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক দাবানলের সম্পাদক খন্দকার গোলাম মোস্তফা সারওয়ার অনু পেয়েছেন ১৬ ভোট।

কোষাধ্যক্ষ পদে ২১ ভোটে নির্বাচিত হন জনকণ্ঠের আব্দুর রউফ সরকার এবং অপর প্রার্থী দাবানলের সুশান্ত ভৌমিক পেয়েছেন ১৬ ভোট।

ক্রীড়া সম্পাদক পদে ২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ডিবিসির নাজমুল ইসলাম নিশাত। তার নিকটতম প্রার্থী আরটিভির জাহাঙ্গীর আলম বাদল পেয়েছেন ১৪ ভোট।

সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক পদে এনটিভির একেএম মইনুল হক ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী এসএ টিভির রেজাউল ইসলাম বাবু পেয়েছেন ১৭ ভোট।

দপ্তর ও যোগাযোগ সম্পাদক পদে সিদ্দিকুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা হলেন, বায়ান্নর আলোর মোনাব্বের হোসেন ২৪ ভোট,তিস্তা সংবাদের মমিনুর ইসলাম ২৪ ভোট,জাকির হোসেন ২১ ভোট,বণিক বার্তার সাব্বির মোস্তফা আরিফ পিয়াল ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন রংপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আব্দুল মালেক।জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন ও জেলা তথ্য অফিসের সহকারী পরিচালক মোঃ আলমগীর হোসেন নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

রংপুর প্রেসক্লাব নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিলে ৩৭। এর মধ্যে ৩৭ জন ভোটার ই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১৩ সদস্যের এ কার্যনির্বাহী কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution