July 10, 2020, 6:13 pm

Just In : আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল করোনা সন্দেহ: রংপুর থেকে একজনকে ঢাকায় স্থানান্তর   
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
রংপুর বসতবাড়ীতে আগুন ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

রংপুর বসতবাড়ীতে আগুন ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার,রংপুর ৪ ডিসেম্বর ২০১৯

রংপুর নগরীর আরাজী তামপাট গ্রামে আগুনে পুড়ে ছাই হয়েছে ভ্যান চালক শাহ জাহান মিয়ার বসতবাড়ী । এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এতে সর্বশান্ত হয়ে পড়েছে ওই পরিবারটি । বর্তমানে অসহায় পরিবারটি খোলা আকাশের নিচে বসবাস করছেন।
ক্ষতিগ্রস্থ পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর ৩২ নং ওয়ার্ডের আরাজি তামপাট গ্রামের শাহ জাহানের বসত বাড়িতে আজ বুধবার ভোররাতে হঠাৎ একটি ঘরে বৈদুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তেই আগুন পুরো বসতবাড়ির সব ঘরে ছড়িয়ে পড়ে। এসময়ে গ্রামবাসীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও বসতবাড়ির কয়েকটি ঘর, গরু, চার্জার ভ্যান, নগদ টাকাসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

বর্তমানে পরিবারের লোকজন নিয়ে তারা খোলা আকাশের নিচে বসবাস করছেন।
ক্ষতিগ্রস্থ ভ্যান চালক শাহ জাহান বলেন, আগুনে পুড়ে আমার সব কিছু শেষ হয়ে গেছে। এতে আমার প্রায় ৫ লাখ টাকার সম্পদ ক্ষতি হয়েছে। এখন আমার সম্বল শুধু বসতবাড়ির জমি।

এদিকে স্থানীয় ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহবুব মোর্শেদ শামীম ও মহিলা কাউন্সিলর নাজমুন নাহার নাজমা ঘটনাস্থল পরির্দশন করে বলেন, ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারটির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

এনপিনিউজ৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah