বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৪ অপরাহ্ন

রংপুর মহানগরীকে অপরাধ ও মাদকমুক্ত নগরীতে পরিণত করার ঘোষণা পুলিশ কমিশনার

রংপুর মহানগরীকে অপরাধ ও মাদকমুক্ত নগরীতে পরিণত করার ঘোষণা পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক:

দ্রুততম সময়ে কোয়ালিটি সেবা নিশ্চিত করার মাধ্যমে রংপুর মহানগরীকে অপরাধ ও মাদকমুক্ত নগরীতে পরিণত করার ঘোষণা দিয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন ।

তিনি বলেন, ২০১৮ সালের ১৬ সেপ্টেম্বর তিনটি জোনের অধীনে ৬টি থানা নিয়ে কার্যক্রম শুরু হওয়া মেট্রোপুলিশ ইতোমধ্যেই অপরাধ. মাদক ও সন্ত্রাস দমনে দৃশ্যমান কার্যক্রম নগবাবাসীকে নিশ্চিত করেছে । এছাড়াও পুলিশ মুক্তিযোদ্ধাদের জীবনী প্রকাশ, ট্রাফিক ব্যবস্থাপনা, মানবতার বন্ধন সংগঠনের মাধ্যমে ইয়াতিমখানা নির্মানসহ বিভিন্ন কাজ করেছে ।

পুলিশ কমিশনার বলেন, মহানগর হাকিম আদালত স্থাপনসহ মামলার জট কমিয়ে আনায় কাজ করেছে মেট্রো পুলিশ।সম্পূর্ণ নগরীকে সিসিটিভির আওতায় এনে অপরাধ দমন ও বিচার নিশ্চিতে তাৎক্ষণিকতার মাধ্যমে জনবান্ধব পুলিশিং সেবা নিশ্চিত করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ ।

সংবাদ সম্মেলনে গত তিন বছরে মেট্রোপুলিশের কাজ নিয়ে ডকুমেন্টরি প্রচার করা হয়। এসময় পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা ছাড়াও রংপুরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution