মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

রংপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে কর্মীদের মাঝে খাদ্র সামগ্রী বিতরন

রংপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে কর্মীদের মাঝে খাদ্র সামগ্রী বিতরন

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২০ এপ্রিল রংপুর

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশনায়, সারা বাংলাদেশের করোনা পরিস্থিতিতে অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে এসে দাড়িয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা। করোনা সচেতনতামূলক কার্যক্রমে সোমবার রংপুর মহানগর ছাত্রদলের পক্ষ বিভিন্ন ওয়ার্ড ছাত্রদলের নেতা-কর্মীদের মাঝে খাবার পৌছে দেয়ার ক্ষুদ্র প্রচেষ্ঠা চলছে।

এই সময় রংপুর বিভাগের কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক মনিরুজ্জামান হিজবুল জানায়, সারাবিশ্ব যখন করোনার প্রভাবে বিপর্যস্ত এবং দেশের অসহায় দিনমজুর নিন্ম মধ্যবিত্ত মানুষ ত্রাণের জন্য হাহাকার ঠিক তখন দলীয় কর্মীদের জন্য ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করেছেন রংপুর মহানগর ছাত্রদল দলীয় কর্মীরা যেন এই করোনায় কষ্ট না করে এবং যে সকল কর্মীরা লজ্জায় কারো থেকে ত্রাণ সহযোগীতা চাইতে পারে না তাদের পাশে দাঁড়িয়েছেন মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দরা আমি কেন্দ্রীয় সংসদের পক্ষ থেকে এমন মহতী কার্যক্রম কে সব সময় সাধুবাদ জানাই। পাশাপাশি সমাজসেবামূলক যেকোন কাজে যেমন করোনার এই কঠিন মুুহূর্তে তারা যেভাবে এগিয়ে এসেছে, তা সত্যিই অতুলনীয়’।

এসময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলে সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের (রংপুর বিভাগীয়) সহ-সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির রনি, মহানগর ছাত্রদলের সহ সভাপতি নোমান হাসান, সহ-সভাপতি  সিরাজ উদ্দৌলা ডন, কারমাইকেল কলেজ ছাত্রদলের সভাপতি রবিউল ইসলাম রবি,  সিনিয়র যুগ্ন সম্পাদক ইমরান খান সুজন, সহ সাংগঠনিক সম্পাদক বারেক হোসেন জীবন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম দুলাল, সাহিত্য ও প্রকাষনা সম্পাদক জুনায়েদ হোসেন অনিক, তথ্য ও গবেষণা সম্পাদক আর রাফি, সহ-ক্রিয়া সম্পাদক আব্দুল্লাহ্ আল মারুফ, সহ-দপ্তর সম্পাদক আবির হায়দার, টেকনিক্যাল স্কুল ও কলেজ ছাত্রদলের -ছাত্র নেতা রৌমিও, নয়ন, ফাহিম।

আরো উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সদস্য হেলাল হক, বিপ্লব,  মুফতি, জাহিদ, তৌফিক, রাহাত, নিশাত, জুলফিকারসহ প্রমুখ

এ সময়ে সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া ইসলাম জিম বলেন, আমরা মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দরা অসহায় কর্মীদের পাশে দাঁড়াবো যার যতটুকু সামর্থ্য নিয়ে এবং পর্যায়ক্রমে রংপুর মহানগরের সকল ওয়ার্ডে খাবার পৌছে দেয়ার অভিমত ব্যাক্ত করেন।

এনপি৭১/খবর বিজ্ঞপ্তি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah