বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃক গাঁজা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ গ্রেফতার ৩

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃক গাঁজা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ গ্রেফতার ৩

 

নিউজ ডেক্সঃ
গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান মহোদয়ের নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ সাজ্জাদ হোসেন এর অপারেশন পরিকল্পনায় ১৮/১০/২০২১ খ্রি. রাতে রংপুর মহানগরীর তাজহাট থানা এলাকায় ৩টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ কেজি ৫০০ গ্রাম শুকনো গাঁজা ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

 ১ম অভিযানে এসআই (নিঃ) মোঃ বাবুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রংপুর মেট্রোপলিটন এলাকার তাজহাট থানাধীন ১৫ নং ওয়ার্ডস্থ ধৃত আসামী মোঃ আফজাল হোসেন (৫৫), পিতা- মৃত আব্দুল জব্বার, মাতা- মৃত আছমা খাতুন, সাং- বিনোদপুর, ওয়ার্ড নং- ১৫, থানা- তাজহাট, রংপুর মহানগর, রংপুর কে তার বসতবাড়ির আঙ্গিনায় তার হেফাজত হতে নেশা জাতীয় মাদকদ্রব্য ৫০০ (পাঁচশত) গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।

 ২য় অভিযানে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ নাজমুল ইসলাম এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রংপুর মেট্রোপলিটন এলাকার তাজহাট থানাধীন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ৪ নং গেটের সামনে পার্কের মোড় থেকে লালবাগগামী চলাচলের পাকা রাস্তার উপর হতে নেশা জাতীয় মাদকদ্রব্য ১ কেজি শুকনো গাঁজা উদ্ধারসহ আসামী মোঃ আবতাবুজ্জামান দাদুল (৪৪), পিতা- আঃ রহমান, মাতা- রাবেয়া বেগম, সাং- উত্তর বারাইপাড়া, ওয়ার্ড নং- ৫, থানা- হাতিবান্ধা, জেলা- লালমনিরহাট-কে গ্রেফতার করা হয়।

 ৩য় অভিযানে পুলিশ পরিদর্শক জনাব মোঃ ছালেহ্ আহাম্মদ পাঠান এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রংপুর মেট্রোপলিটন তাজহাট থানাধীন ২৮ নং ওয়ার্ডস্থ বটতলা বন্ধন পাড়া ধৃত আসামি মোঃ লিটন মিয়া (৩০), পিতা-মোঃ ওসমান গনি, সাং- বটতলা বন্ধন পাড়া, থানা-তাজহাট, রংপুর মহানগর, রংপুর এর বসতবাড়ির ভিতর থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।

০৩ টি অভিযানে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন পৃথক ০৩টি মামলা দায়ের করা হয়।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution