মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

রংপুর রেঞ্জ ও মেট্রোপলিটন পুলিশদের প্রণোদনা পুরষ্কার প্রদান

রংপুর রেঞ্জ ও মেট্রোপলিটন পুলিশদের প্রণোদনা পুরষ্কার প্রদান

কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে পুলিশের রংপুর রেঞ্জ ও রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) সদস্যদের মাঝে প্রণোদনা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে। সোমবার (১১ মার্চ) দুপুরে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা শেষে কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে রেঞ্জের ১৯ সদস্য ও আরপিএমপির ৫ শ্রেষ্ঠ সদস্যদের স্মারক তুলে দেয়া হয়।
বেলা ১২টায় রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
 সভাপতিত্ব করেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মজিদ আলী বিপিএম, রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার), ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান পিপিএম, কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম পিপিএম, পঞ্চগড়ের পুলিশ সুপার গিয়াস উদ্দিন আ‏হ্মদ পিপিএম, লালমনিরহাটের পুলিশ সুপার এস এম রশিদুল হক পিপিএম, গাইবান্ধার পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বিপিএম, দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম, নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম, রেঞ্জ দপ্তরের পুলিশ সুপার (কমান্ড্যান্ট, অতিরিক্ত দায়িত্বে, আরআরএফ, রংপুর) মোঃ আব্দুল লতিফ, পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আকতার হোসেন।
অন্যদিকে একই সময়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আরএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা। এতে আরপিএমপি কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ বিপিএম সভাপতিত্ব করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সফিয়ান, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী  ইবনু মিনান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (হেড কোয়ার্টার্স) আব্দুল্লাহ্ আল ফারুক, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ্ কাওছার পিপিএম (সেবা) সহ উর্ধ্বতন কর্মকর্তারা।
সভা শেষে গত ফেব্রুয়ারি মাসে রংপুর রেঞ্জের এবং আরপিএমপি’র পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত ২৪ জনের মাঝে প্রণোদনা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়। এতে শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার, শ্রেষ্ঠ মাদক ও চোরাচালান মালামাল উদ্ধারকারী, শ্রেষ্ঠ এএসআই, শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট, শ্রেষ্ঠ থানা, অপহরণ মামলার ভিকটিম উদ্ধার ও খুন মামলার রহস্য উদ্ঘাটনসহ বিভিন্ন ক্যাটাগরিতে কৃতিত্বের জন্য নির্বাচিত পুলিশ সদস্যদের পুরষ্কার দেয়া হয়।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah