সংবাদ শিরোনাম :

রংপুর রেলওয়ে ষ্টেশনে টিকিট নিয়ে চলছে রমরমা ব্যাবসা

ইশারা রংপুর

রংপুর রেলওয়ে ষ্টেশনে টিকিট নিয়ে চলছে রমরমা ব্যাবসা। আর সাধারন জনগন পড়ছে যাতায়াত অসুবিধায়। রংপুর এক্সপ্রেস  যেদিন এর টিকিট কাটতে যাবেন দেখা যায় ৪-৫ দিন পর্যন্ত টিকিট বুকিং কিন্তু এক শ্রেনী বেশ চড়া দামে এই টিকিট গুলো আবার বাহিরে বিক্রি করছে।

আবার পরিচিত নেতা বা কাউন্টারের লোকের পরিচিত কোন শুভাকাঙ্ক্ষী র দ্বারা ফোন দিলে পাওয়া যায় সোনার হরিন এই টিকিটিএর দেখা। যেখানে সাধারন জনগন গেলে বলে টিকিট নাই সেখানে বাহিরের অসাধু টিকিট ব্যবসায়ি গেলে তাদের কাছে থেকে কিছু ভাগ বসিয়ে চড়া দামে বিক্রি করছেন এই কাউন্টারের টিকিট ব্যবসায়িরা।

রংপুরের কম বেশী সবাই এই সমস্যায় পড়েছে বলে জানান অনেকে।এছাড়া টিকিট কাটার সময় পাওয়া যায় না কাউন্টারের দায়িত্বে থাকা বিক্রেতা কে ।ডিউটির সময় এরা যায় চা খেতে যেখানে সময় লাগে ১-১.৩০ ঘন্টা । অনেকদিন থেকে এই সমস্যা গুলোর মধ্যে পড়ছে রংপুরের সাধারন যাত্রী। তাদের কালোবাজারী বন্ধ করতে না পারলে হুমকির মুখে পড়বে এখানকার রেল ব্যাবস্থাপনা

Related Posts
comments
  • Greetings! This is my first visit to your blog! We are a team of volunteers and starting a new initiative in a community in the same niche. Your blog provided us useful information to work on. You have done a wonderful job!

    http://www.oprolevorter.com/

  • leave a comment